ASANSOL

আসানসোল ইএসআই হাসপাতালের ” কলেজ অফ নার্সিং” র অষ্টম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* আসানসোল ইএসআই হাসপাতালের ‘ কলেজ অফ নার্সিং ” র অষ্টম বর্ষ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা রবিবার অনুষ্ঠিত হলো। আসানসোলের সেনরেল রোড বা বিবেকানন্দ সরণীর এইচএলজি হাসপাতালের উল্টোদিকে আড্ডা গ্রাউন্ডে হওয়া এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন মুখ্য অতিথি হিসাবে উপস্থিত থাজা রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী মলয় ঘটক। এছাড়াও ছিলেন ইএসআইয়ের ডেপুটি ডাইরেক্টর ডাঃ ময়ূখ রায়, ইএসআই হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডাঃ অতনু ভদ্র, ডেপুটি সুপারিনটেনডেন্ট ডাঃ পার্থসারথি দত্ত, ইএসআই কলেজ অফ নার্সিংয়ের প্রিন্সিপাল পূর্ণিমা চক্রবর্তী।

অন্যদের মধ্যে ছিলেন আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় , ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, বোরো চেয়ারম্যান অনিমেষ দাস, কাউন্সিলর শ্রাবণী মন্ডল, অর্জুন মাজি, ববিতা দাস, ডাঃ বিপ্লব বিশ্বাস, স্টোর ইনচার্জ উৎপল পান্ডা ও কুণাল চট্টোপাধ্যায়।
এই প্রসঙ্গে সুপার ও কলেজ অফ নার্সিংয়ের প্রিন্সিপ্যাল বলেন, কলেজের বলতে গেলে সবাই এই প্রতিযোগিতায় অংশ নিয়ে থাকেন। এই দিনটা একইসঙ্গে বার্ষিক ক্রীড়া দিবস হিসেবেও পালন করা হয়।

Leave a Reply