ASANSOL

আসানসোল শহরের ” সম্প্রীতি যাত্রা” তৃনমুল কংগ্রেসের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* উত্তরপ্রদেশের অযোধ্যায় সোমবার দুপুরে রাম মন্দিরের উদ্বোধন ও রামলালার প্রাণ প্রতিষ্ঠা পর্ব শেষ হয়। ঠিক তারপরেই সোমবার বিকেলে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আসানসোল শহরে ” সম্প্রীতি যাত্রা ” করলো আসানসোল উত্তর বিধানসভা তৃনমুল কংগ্রেস ব্লক -১।
আসানসোল শহরের জিটি রোডের গীর্জামোড় থেকে শুরু হওয়া এই যাত্রার নেতৃত্বে ছিলেন ব্লক সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়। এই যাত্রায় বিভিন্ন পেশার পাশাপাশি বিভিন্ন ধর্মের মানুষেরা পায়ে পা মেলান। জিটি রোডের রাহালেন মোড় সংলগ্ন তৃনমুল কংগ্রেসের জেলা কার্যালয়ে এসে এই যাত্রা শেষ হয়।


এই প্রসঙ্গে শাসক দলের ব্লক সভাপতি বলেন, তৃনমুল কংগ্রেস সব ধর্মের মানুষের পাশে থাকে ও সবাইকে নিয়ে চলে। আমরা কারোর মধ্যে ভেদাভেদ তৈরী করিনা। দলনেত্রীর নির্দেশে বার্তা দিতেই এদিন সম্প্রীতি যাত্রা করা হয়েছে।
এদিকে, আসানসোল উত্তর বিধান সভা তৃনমুল কংগ্রেস ব্লক -২ র তরফে এদিন বিকেলে আসানসোল রেলপার এলাকায় ” সম্প্রীতি যাত্রা ” বেরোয়। ধাদকা থেকে শুরু হয়ে ঐ যাত্রা আসানসোল স্টেশনের কাছে এসে শেষ হয়। এর নেতৃত্বে ছিলেন আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র ওয়াসিমুল হক, ব্লক সভাপতি তথা আসানসোল পুরনিগমের বোরো চেয়ারম্যান অনিমেষ দাস।

Leave a Reply