BARABANI-SALANPUR-CHITTARANJAN

খালিস্তানি’ মন্তব্যের প্রতিবাদে রূপনারায়ণপুর ফাঁড়িতে বিক্ষোভ শিখেদের

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- গত কয়েকদিন আগে সন্দেশখালি যাওয়ার পথে রাজ‍্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারি এক কর্মরত আইপিএস পুলিশ আধিকারিককে খালিস্তানি বলে অবমাননাকর কটূক্তি করেছিলেন।তারপরেই রাজ‍্যের শিখ সম্প্রদায়ের মানুষ প্রতিবাদে গর্জে ওঠে। তারা অবিলম্বে শুভেন্দু অধিকারি ক্ষমা চাওয়ার দাবি তুলে,এবং তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য সমগ্র বিভিন্ন থানায় স্মারকলিপি জমা দিচ্ছেন।


সেইমত আইপিএস অফিসারকে বিজেপি নেতৃত্বের ‘খালিস্তানি’ মন্তব্যের প্রতিবাদে শুক্রবার রূপনারায়ণপুর ফাঁড়ির
সামনে বিক্ষোভ দেখান রূপনারায়ণপুর শিখ সম্প্রদায়ের মানুষজন।তাঁরা বিরোধী দলনেতার ক্ষমা প্রার্থনার দাবিতে সরব হন। তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার আর্জি জানানো হয়।
রূপনারায়ণপুর গুরুদুয়ারা থেকে মিছিল করে রূপনারায়ণপুর ফাঁড়ির সামনে এসে বিক্ষোভ দেখান শিখ সম্প্রদায়ের মানুষজন।

এদিন রূপনারায়ণপুর গুরুনানক গুরুদ্বারা সিং সভা এর তরফে সালানপুর থানার রুপনারায়নপুর ফাঁড়ির অফিসার ইনচার্জ নাজরীন সুলতানা এর হাতে একটি লিখিত স্বরকলিপি তুলে দেন যেখানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কুরুচি মন্তব্যের বিরুদ্ধে রূপনারায়ানপুর গুরুনানক গুরুদুয়ারা সিং সভার তরফে সালানপুর থানার অন্তর্গত রূপনারায়ানপুর ফাঁড়িতে ফাঁড়ি আধিকারিক নাসরিন সুলতানার হাতে স্মারকলিপি তুলেদেন।এদিন রূপনারায়ানপুর গুরুদুয়ারার মুখ্য সেবক জগজিৎ সিং জানান সন্দেশখালিতে শিখ সম্প্রদায়ের কর্মরত আইপিএস আধিকারিককে খালিসস্থানি বলে অপমান করা হয়েছে।তারই জন্য আজ আমরা রূপনারায়ণপুর ফাঁড়িতে একটি স্মারকলিপি তুলে দিলাম।যাতে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া যেতে পারে। আমাদের সম্প্রদায়ের মানুষকে অপমান করার অধিকার কারও নেই।অবিলম্বে শুভেন্দু অধিকারি ও অগ্নিমিত্রা পালকে ক্ষমা চাইতে হবে এবং তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করতে হবে আমাদের এই দাবি।

Leave a Reply