ASANSOL

আসানসোল পুরনিগমে সাংসদ পত্নী পুনম সিনহা, মেয়রের সঙ্গে সাক্ষাৎ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল পুরনিগমে শুক্রবার সকালে হঠাৎই আসেন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহার স্ত্রী পুনম সিনহা। তিনি এদিন পুরনিগমের মেয়র বিধান উপাধ‍্যায়ের সাথে সৌজন‍্য সাক্ষাৎ করেন। মেয়রের চেম্বারে এই সাক্ষাতের সময় অন্যদের মধ্যে ছিলেন ডেপুটি মেয়র ওয়াসিমুল হক, চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, সুব্রত অধিকারী সহ অন্যান্যরা।
তবে, মেয়রের সঙ্গে সাংসদ পত্নীর সৌজন‍্য সাক্ষাৎ হলেও সামনেই লোকসভা নির্বাচন থাকায় আলাপচারিতায় উঠে আসে কিছু রাজনৈতিক কথাবার্তাও। পাশাপাশি আসানসোল লোকসভা উপনির্বাচনে জেতার পরে সাংসদ তহবিল থেকে কোন এলাকায় কেমন উন্নয়নমুলক কাজ হয়েছে, তাও এদিন মেয়র সহ অন্যান্যরা সাংসদ পত্নীর সঙ্গে আলোচনা করেন।


উল্লেখ‍্য, ২০২৪ এর লোকসভা নির্বাচনেও আসানসোল কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হতে চলেছেন আবারো শত্রুঘ্ন সিনহা। দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিম বর্ধমান জেলা নেতৃত্বকে এমনটাই ইঙ্গিত দিয়েছেন।  স্বাভাবিক ভাবেই সৌজন‍্য সাক্ষাৎ শেষে পুনম সিনহা সংবাদ মাধ‍্যমের সামনে নিজের বক্তব্যে আসানসোলের জনগণের কাছে পুনরায় শত্রুঘ্ন সিনহাকে বিজয়ী করার আহ্বান জানান। তিনি বলেন, শত্রুঘ্ন সিনহা আসানসোলের সাংসদ হয়ে এরমধ্যেই অনেক কাজ করেছেন। যা, এর আগে কোন সাংসদ করেননি। একই সঙ্গে তিনি আশা প্রকাশ করে বলেন, এবারও জিতে এসে শত্রুঘ্ন সিনহা আরো অনেক কাজ করবেন। এদিন আমি পুরনিগমে এসে মেয়রের সঙ্গে কাজ নিয়ে কথা বললাম।

তারমধ্যে যেহেতু সামনেই লোকসভা নির্বাচন আসছে, তা নিয়েও আলোচনা হয়েছে। তারজন্য এখন থেকেই নেমে পড়তে হবে।
পরে মেয়র বলেন, পুনম সিনহা আসানসোল পুরনিগমে এসেছিলেন। তার সঙ্গে আমাদের কথা হলো। আসানসোলের মানুষেরা শত্রুঘ্ন সিনহার মতো একজন ভালো সাংসদকে পেয়েছেন। এবারেও তাকে প্রার্থী করা হয়েছে। আমাদের সবার দায়িত্ব তাকে জিতিয়ে আনা। যাতে তার মাধ্যমে আমরা আসানসোলের জন্য আরো উন্নয়নমুলক করতে পারি।

Leave a Reply