ASANSOL

আসানসোলে থানার সামনে রাস্তা অবরোধ বিক্ষোভ ডিওয়াইএফআইয়ের

সন্দেশখালিতে রাজ্য নেত্রীকে বাধা, আইনশৃঙ্খলার অবনতি সহ একাধিক দাবি

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* সন্দেশখালিতে শনিবার সকালে পুলিশ আটকে দেয় ডিওয়াইএফআইয়ের রাজ্য নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়কে। এছাড়াও রয়েছে দলের প্রাক্তন বিধায়কের মুক্তি, রাজ্য জুড়ে আইনশৃঙ্খলার অবনতি সহ একাধিক দাবি ও প্রতিবাদ জানিয়ে আসানসোলে রাস্তায় নামলো পশ্চিম বর্ধমান জেলা ডিওয়াইএফআই।
শনিবার সন্ধ্যায় আসানসোলের জিটি রোডে আসানসোল দক্ষিণ থানার সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো ডিওয়াইএফআইয়ের আসানসোল মহুকুমার বিভিন্ন লোকাল কমিটির কমিটির সদস্যরা।

এই আন্দোলনের নেতৃত্বে থাকা জেলা সভাপতি ভিক্টর আচার্য বলেন, রাজ্যের পরিস্থিতি উদ্বেগজনক হয়ে উঠেছে। সরকার জনগণের টাকা নষ্ট করছে। যুবকদের কর্মসংস্থান নেই। যেখানে তৃণমূল নেতারা দুর্নীতিতে গভীরভাবে নিমজ্জিত। তিনি বলেন, সন্দেশখালীর ঘটনা বাংলার মানুষকে লজ্জায় ফেলেছে। আশ্চর্যের বিষয়, মূল আসামি শেখ শাহজাহান এখনো অবাধ বিচরণ করছেন। রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। সেখানে নারীদের যেভাবে হয়রানি ও নির্যাতন করা হয়েছে। নিন্দার পরিমাণ যথেষ্ট হবে না। সরকারের উচিত অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে ব্যবস্থা নেওয়া। অন্যথায় এর বিরুদ্ধে আরো বড় আন্দোলন করা হবে। অন্যদের মধ্যে ছিলেন জেলা সম্পাদক বৃন্দাবন দাস সহ অন্যান্যরা।
বাম যুব সংগঠনের এই আন্দোলনের জেরে জিটি রোডে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ কোনমতে পরিস্থিতি সামাল দেয়।

Leave a Reply