PANDESWAR-ANDAL

বেশ কিছু প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাশ করলেন ইসিএল সিএমডি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ :তাক লাগানো, নজর কাড়া, বেশ কিছু প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাশ  করলেন ই সি এল ও বিসিসিএল  এর চেয়ারম্যান, খনি অঞ্চল পাণ্ডবেশ্বরে পৌঁছে তিনি এই একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করেন ।
বৃহস্পতিবার ইসিএলের বাঁকোলা এরিয়ায় কিছু প্রকল্পের উদ্বোধনে আসেন চেয়ারম্যান কাম ম্যনেজিং ডিরেক্টর ( সিএমডি ) সমীরন দত্ত, সঙ্গে উপস্থিত হন, ই সি এল এর ডাইরেক্টর পার্সোনাল আহুতি সোয়াইন, তাদের সঙ্গে ছিলেন পাণ্ডবেশ্বর তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। প্রকল্পের শিলান্যাসের পাশাপাশি সিএমডি উদ্বোধন করেন বাঁকোলা সুভাষ কলোনির ইকো পার্ক, একটি মাল্টি জিম ও কম্পিউটার সেন্টার। একি সাথে এরিয়াতে ইসিএল কর্মীদের খনির কাজে ট্রেনিয়ের জন্য একটি VT সেন্টার ও ইসিএলের অবসরপ্রাপ্ত কর্মীদের জন্য একটি গেস্ট হাউস ও উদ্বোধন হয়।

তিনি এদিন কালী মন্দিরে মায়ের পূজো দিয়ে, কর্মসূচির সূচনা করেন। পাশাপাশি বিধায়কের উন্নয়নমূলক বিষয়গুলি লক্ষ্য করে তিনি বিধায়ককে ধন্যবাদ জানান , একি সাথে এলাকার আরো উন্নয়নে আরো কয়েকটি ইকোপার্ক তৈরি করতে, অগ্রণী ভূমিকা নেওয়ার আশ্বাস দেন। এদিন যে পার্কের তিনি উদ্বোধন করেন তার জন্য, প্রয়োজনে  ইসিএলের নিজস্ব নিরাপত্তা রক্ষী দিয়ে, এই পার্ক গুলির নিরাপত্তার দায়িত্ব পালন করা হবে বলে আশ্বাস দিলেন।

সিএমডির আসা প্রসঙ্গে পাণ্ডবেশ্বরের, বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, আজ পাণ্ডবেশ্বরে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন হল ইসিএল এর চেয়ারম্যানের হাতে যার কোনটি কংসাবতী  গেস্ট হাউস, যে গেস্ট হাউস বিশেষত ইসিলের অবসরপ্রাপ্ত কর্মীদের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে । একি ভাবে কিচিরমিচির নামে  ইকো পার্কে আজ থেকে সাধারণ মানুষের জন্য খুলে দেওয়া হল।

Leave a Reply