RANIGANJ-JAMURIA

একি কাণ্ড, ললিপপ খ্যাত গায়ক মুখ ফেরালেন, এবার কে হবে বিজেপির প্রার্থী ?



বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ :  এবার ললিপপ খ্যাত ভোজপুরি গায়ক, নির্বাচনে নাম ঘোষণার পরই, হঠাৎ যেন ললিপপ দেখালেন আসানসোলের বিজেপি সমর্থকদের। অন্তত তার এক্স হ্যান্ডেলের টুইট করা বার্তা তেই এমনই বিষয় স্পষ্ট হয়েছে। দেখা গেছে ভোজপুরি গানের জগতে সুনাম অর্জন করা গায়ক পবন সিং তার এক্স হ্যান্ডেলে লিখেছেন আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান না তিনি। তার সাফ বয়ান ব্যক্তিগত কারণে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান না। আর আসানসোল লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে তিনি থাকতে চান না। এই কথা প্রকাশ পাওয়ার পরই যেন আকাশ ভেঙ্গে পড়ে বিজেপি কর্মী সমর্থকদের মাথায়।

গতকাল লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেন বিজেপি যেখানে প্রথম প্রার্থী তালিকায় ১৯৫ জনের নাম ঘোষণা করা হয় তার মধ্যে পশ্চিমবঙ্গের কুড়িজন প্রার্থীর নাম ঘোষণা হয় এই তালিকায় দেখা গেছে এরই মধ্যে আসানসোলের প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়েছে ভোজপুরি গায়ক পবন সিং এর এই নাম ঘোষণার পরই বিজেপি কর্মী সমর্থকদের অনেকেই ময়দানে নেমে রাত্রি থেকেই দলীয় প্রার্থীর সমর্থনে দেওয়াল লেখন শুরু করে দেন।

সোমবার সকালেও খনি অঞ্চল শিল্পাঞ্চলের বিভিন্ন অংশে দেওয়াল লেখন লক্ষ্য করা যায়। কিন্তু হঠাৎ করেই এক্স হ্যান্ডেল এ ভোজপুরি গায়কের পোস্ট প্রকাশ পাওয়ার পরই হতবাক হয়ে পড়ে সকলে। একি কাণ্ড, রাজনৈতিক ময়দানে নাম ঘোষণার পরের দিনেই এক্স হ্যান্ডেলে আসানসোল থেকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে চাই না বলেই সাফ প্রতিক্রিয়া প্রকাশ করেছেন। যা নিয়ে গুঞ্জন শুরু হয়ে যায় সব মহলে। এ নিয়ে এবার সরব হতে দেখা গেছে আসানসোলের সাংসদ তথা বর্তমানে এই এলাকারই তৃণমূল প্রত্যাশিত তারকা  প্রার্থী শত্রুঘ্ন সিনহাকে। তিনি এদিন কয়লা অঞ্চলের বুকে দলীয় কর্মী সমর্থকদের সাথে বৈঠক করতে জামুড়িয়ার কুনুস্তড়িয়া এরিয়া অফিসের টেগর মেমোরিয়াল হলে একটি কর্মীসভায় সামিল হয়ে ভোজপুরি গায়কের এরূপ পদক্ষেপ নিয়ে নিজের মত প্রকাশ করলেন। পাশাপাশি তিনি এদিন প্রধানমন্ত্রীর প্রসঙ্গেও বিষোদগার করলেন তার বক্তব্যে।


এখন দেখার, এবার ললিপপ খ্যাত ভোজপুরী গায়ক পবন সিং এর স্থানে, কে আসেন নির্বাচনী ময়দানে। তা নিয়েই অপেক্ষায় রয়েছেন সকলে। তাহলে কি পবন সিংয়ের এক্স হ্যান্ডেল প্রকাশ পাওয়ার পর দেওয়াল লিখুন মুছে ফেলতে হবে, বিজেপি সমর্থকদের তা নিয়েই উঠেছে প্রশ্ন। যদিও এ বিষয়ে বিজেপি নেতৃত্বের কাছে কোন মন্তব্যই পাওয়া যায়নি।

Leave a Reply