ASANSOL

আসানসোলে বিজেপি নেতা ও কর্মীদের আবীরখেলা, উচ্ছ্বাস

দেশে সিএএ কার্যকরে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের বিঞ্জপ্তি

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সোমবারই বিঞ্জপ্তি জারি করে জানিয়ে দিয়েছে সারা দেশে সিএএ কার্যকর করা হচ্ছে। এরপরে সোমবার রাত থেকেই গোটা বাংলা জুড়ে বিজেপির নেতা ও কর্মীরা আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠেছেন। এইরকম একটা ছবি দেখা গেলো শহর আসানসোলেও।বিজেপি রাজ্য কমিটির নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের নেতৃত্বে মঙ্গলবার সকালে আসানসোলের জিটি রোডের বিএনআর মোড়ে রবীন্দ্র ভবনের সামনে বিজেপি নেতা ও কর্মীরা একে অপরের গায়ে আবীর লাগিয়ে দেশে সিএএ বাস্তবায়ন করা উদযাপন করলেন।

এই প্রসঙ্গে বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় বলেন, দেশে সিএএ বাস্তবায়ন আমাদের জন্য কেবল একটি আনন্দের সংবাদ নয়, হোলির উৎসবের আগে হোলি উদযাপনের মতো বিষয়। পাকিস্তান, বাংলাদেশ ও আফগানিস্তানে থাকা মানুষেরা ধর্ম পালন করতে না পারার ভয়ে যারা ভারতে এসেছেন, তারা ভারতীয় নাগরিকত্ব পাবেন। শুধু দলের নেতা ও কর্মীরা নন, বাংলা সহ সারা দেশের মানুষেরা সিএএ বাস্তবায়ন উদযাপন করছেন। সবাই একে অপরকে আবীর লাগিয়ে হোলির আগে হোলিতে মেতে উঠেছেন। রাজ্য বিজেপির এই নেতা বলেন, সারা দেশ সিএএকে স্বাগত জানাচ্ছে।

এই প্রসঙ্গে রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসের বিরোধিতা করা নিয়ে তিনি বলেন, তৃণমূল তো কেন্দ্র সরকারের সবকিছুরই বিরোধিতা করে। সেই রকম ভাবে এই আইনেরও তৃনমুল কংগ্রেসের বিরোধিতা করছে একবারে শুরু থেকে। শুধুমাত্র তৃণমূল বিরোধিতা করলে এর পার্থক্য হবে না। কারণ দেশের প্রতিটি মানুষ সিএএ বাস্তবায়নে খুশি। অন্য কথায় বলতে গেলে, পুরো দেশ এই সিদ্ধান্তে খুশি।

Leave a Reply