ASANSOL

আসানসোলে রেল কলোনিতে শেড উদ্বোধনে মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর, আসানসোল,  রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ*  আসানসোল পুরনিগমের ৪০ নম্বর ওয়ার্ডে আসানসোলের ট্র্যাফিক কলোনিতে প্রতি বছর স্থানীয় ক্লাবের উদ্যোগে দুর্গাপুজোর আয়োজন করা হয়। কিন্তু সেখানে কোনও শেড না থাকায় সাধারণ মানুষেরা বেশ সমস্যায় পড়ছিলেন। শেষ পর্যন্ত ওয়ার্ড কাউন্সিলর মৌমিতা বিশ্বাসের প্রচেষ্টায়, আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডা আর্থিক সহায়তা দেয়। সাড়ে ৫ লক্ষ টাকারও বেশি খরচ করে একটি শেড তৈরি করা হয়।


শুক্রবার রাতে এক অনুষ্ঠানে আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান বিধায়ক তাপস বন্দোপাধ্যায়ের উপস্থিতিতে রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক ফলক উন্মোচন করে এই শেডের উদ্বোধন করেন। এই অনুষ্ঠানে কাউন্সিলর মৌমিতা বিশ্বাস, ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, মেয়র পারিষদ সুব্রত অধিকারী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এই অনুষ্ঠানে নিজের বক্তব্য দিতে গিয়ে মন্ত্রী মলয় ঘটক বলেন, আসানসোলে ২০১১ সালের আগে কোনও উন্নয়ন হয়নি। বামফ্রন্টের সময়ে আসানসোলে যে কারখানাগুলি ছিল তাও বন্ধ হয়ে গেছে। কেন্দ্রে নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি সরকার আসার পরেও হিন্দুস্তান কেবলস্  সহ অনেক কারখানা বন্ধ হয়ে গেছে। রাজ্যে সরকার বদল হওয়ার পরে গোটা বাংলার পাশাপাশি আসানসোলে অনেক উন্নতি হয়েছে।

Leave a Reply