BARABANI-SALANPUR-CHITTARANJAN

রূপনারায়ণপুর শ্রমিক মঞ্চে ক্যারাটে অ্যাসোসিয়েশনের উদ্যোগে পশ্চিম বর্ধমান জেলা চ্যাম্পিয়নশিপ শিবির

বেঙ্গল মিরর, কাজল মিত্র:- ১৭ মার্চ রূপনারায়ণপুর শ্রমিক মঞ্চে ক্যারাটে অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত হল পশ্চিম বর্ধমান জেলা চ্যাম্পিয়নশিপ শিবিরের যে শিবিরের মধ্যে থেকে সরাসরি রাজ্য চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতার জন্য প্রতিযোগী বাছাই হয়ে গেল ।
এদিনের এই চ্যাম্পিয়নশিপ শিবিরের যৌথভাবে উদ্বোধন করেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান এবং সমাজসেবী বিজয় সিং । পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর, আসানসোল, রানীগঞ্জ, বার্নপুর, চিত্তরঞ্জন, রূপনারায়ণপুর, মাইথন এলাকা থেকে মোট ১০০ জন প্রতিযোগী যোগ দেয়। ক্যাডেট, জুনিয়র, আন্ডার ২১ এবং সিনিয়র বিভাগে কাতা ও কুমিতে বিষয়ে বাছাই হয়েছে ১৫৬ জন। এক একজন প্রতিযোগী বিভিন্ন বিষয়ে অংশগ্রহণ করে।

বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাচক সুনীল কুমার রাম, অমিত পাসোয়ান, শাহবাজ হুসেন, চঞ্চল মাজি, বাবলু বাল্মিকী, রাম নিবাস সিং এবং মহম্মদ রাভেদ ইকবাল ও সিএলডব্লু স্পোর্টস অ্যাসোসিয়েশনের ভূতপূর্ব অর্গানাইজার দেবজ্যোতি ঘোষ।এদিন সুনীল কুমার রাম জানান জেলা ক্যারাটে এসোসিয়েশন ক্যারাটে এসোসিয়েশন অফ বেঙ্গল এবং ক্যারাটে ইন্ডিয়া অর্গানাইজেশন- এর মান্যতা প্রাপ্ত। এই শিবির থেকে সফল প্রতিযোগিরা ১৩-১৪ এপ্রিল সাঁতরাগাছিতে রাজ্য চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করবে। সেখানকার সফল প্রতিযোগিরা জাতীয় চ্যাম্পিয়নশিপে
অংশগ্রহণ করবে।

Leave a Reply