BARABANI-SALANPUR-CHITTARANJAN

তৃণমূল কংগ্রেসের কর্মী সভায় প্রার্থী শত্রুঘ্ন সিনহা, কেন্দ্র  সরকার এজেন্সি গুলোর অপব্যবহার করছে


বেঙ্গল মিরর,  কাজল মিত্র :- শুক্রবার সন্ধ্যায় বারাবানী বিধানসভার সালানপুর ব্লকের রূপনারায়ণপুর শ্রমিক মঞ্চ অডিটোরিয়ামে আয়োজিত তৃণমূল কংগ্রেসের কর্মী সভায়
উপস্থিত ছিলেন  আসানসোল লোকসভা তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহা ।
একই সাথে বিপুল সংখ্যক কর্মী সমর্থকেরা উপস্থিত ছিলেন।
এদিন তৃণমূল কংগ্রেস প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে আয়োজিত কর্মী সভায় কর্মীদের উদ্দেশে সত্রুঘ্ন সিনহা বলেন, সন্দেশখালি ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে কেন মণিপুর নিয়ে নীরবতা পালন করছে, আজ বিজেপি।কেন্দ্র  সরকার এজেন্সি গুলোর অপব্যবহার করছে, এমনভাবে ব্যাবহার করছে যাতে বিরোধী দলগুলো দুর্বল হয়ে পড়ে।তিনি জানান ইলেকট্রন বন্ড নিয়ে যে ঘোটালা করেছে সেখানে প্রধান মন্ত্রীর নাম প্রথমে রয়েছে তাহলে তাকে প্রথমে ইস্থাপা দিতে হবে ।


বিজেপি এবার বাংলা থেকে ক্লিন সুইপ পাবে, আর এটাই হবে মাননীয় প্রধানমন্ত্রীর জবাব।  মাত্র 400 পার করার প্রক্রিয়ায়, এবার সে 150 পার করবে না। একই সাথে সন্দেশ খালি নিয়ে তিনি জানান সন্দেষখালিতে যা ঘটেছে তা সম্পূর্ন নিন্দনীয় তা বলে
মুখ্যমন্ত্রী কে দোষারোপ করা উচিত নয় তাছাড়া এসব নিয়ে বিজেপি শুধু রাজনীতি করছে ।একই সাথে আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের মেয়র তথা  বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় বলেন যে তারা উপনির্বাচনে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে পিছিয়ে ছিল তবে এবার বিধানসভাকে লোকসভায় নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে প্রথম স্থানে আনতে হবে।এর জন্য আমাদের সবাইকে কাজ করতে হবে।

আমাদের শুধু রাজ্য সরকারের সমস্ত উন্নয়নমূলক প্রকল্পের তথ্য প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে।  ব্লকে, তৃণমূল কংগ্রেস রাজ্য সরকারের স্বাধীনভাবে কাজ করে এবং ব্লক ও বিধানসভা কেন্দ্রে যেভাবে উন্নয়ন হয়েছে তা আজ দেখার মতো, আজ স্ট্রিট লাইট, রাস্তা ঘাট, মানুষ পানীয় জল সরবরাহ সহ সবকিছু পাচ্ছে। আমাদের নেতাদের দিন এবং তাদের হাত শক্তিশালী করা আমাদের কর্তব্য।  তাই এই লোকসভায় আমরা আমাদের সর্বস্ব দিয়ে তৃণমূল পর্যায় থেকে শুরু করে প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে দিদির হাতকে শক্তিশালী করব।
এ দিন এই কর্মী সভায়  উপস্থিত ছিলেন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মহম্মদ আরমান, তৃণমূল যুব নেতা মুকুল উপাধ্যায়, ব্লক তৃণমূল সহ-সভাপতি ভোলা সিং,  বারাবানী ব্লক তৃণমূলের সভাপতি অসিত সিং, পঞ্চায়েত সমিতির সভাপতি কৈলাশপতি মণ্ডল, সহ-সভাপতি বিদুৎ মিশ্র সহ  প্রমুখ।

Leave a Reply