ASANSOL

কুলটিতে বিড়ম্বনায় পদ্ম শিবির, প্রচারে বেরিয়ে দলের কর্মীদের ক্ষোভের মুখে আসানসোল বিজেপি প্রার্থী

বেঙ্গল মিরর, কুলটি ( আসানসোল), রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ বলতে গেলে একেবারে প্রথম দিন নিজের প্রচারে বেরিয়ে দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়লেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া।
শনিবার আসানসোলের কুলটির এলসি মোড় থেকে কেন্দুয়া বাজার হয়ে কুলটি থানা মোড় পর্যন্ত রোড শো ছিল সুরেন্দ্র সিং আলুওয়ালিয়ার। কিন্তু কেন্দুয়া বাজারে দেখা যায় বেশ কয়েকজন বিজেপি কর্মী সমর্থক পতাকা নিয়ে বিক্ষোভ দেখাচ্ছেন। তাদের মধ্যে বিক্ষোভকারী হিসাবে ছিলেন জিশান কুরেসি। যিনি নিজেকে বিজেপির মাইনোরিটি সেলের নেতা বলে দাবি করেন।

তিনি ও তার সঙ্গে থাকা বিক্ষোভকারীদের অভিযোগ, দলের প্রার্থী প্রচারে আসছেন। অথচ তাকে জানানো হয়নি। আরো অভিযোগ কুলটির দলের বিধায়ক গরু পাচারের সঙ্গে যুক্ত রয়েছেন। সেই কারণে কুলটির ভোটাররা এবারের লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থীকে ভোট দান থেকে বিরত থাকবেন। এর পাশাপাশি জিশান আলি নিজেকে গত আসানসোল পুরনিগম নির্বাচনে দলের প্রার্থী ছিলেন বলেও দাবি করেছেন। এদিনের এই ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় কুলটির কেন্দুয়া বাজারে। সাংবাদিকরা ছবি তুলতে গেলে তাদেরকেও বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ।


এই প্রসঙ্গে বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়াকে প্রশ্ন করা হলে তিনি বলেন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ প্রার্থীর নাম ঘোষণা করেছেন। একজন কর্মী হিসেবে তিনি বুঝতে চাইছেন না যে প্রার্থী হিসেবে কাকে নিয়ে আসা হয়েছে? তিনি কাদের প্রত্যাশী?
অন্যদিকে বিজেপি প্রার্থীর রোড শোতে এদিন দেখা যায় বেশ কিছু শিশুকেও। যারা এই রোডশোতে বিজেপির পতাকা হাতে হাঁটছে । যা আদর্শ আচরণ বিধি বা মডেল কোড অফ কন্ডাক্ট বিরোধী বলে অভিযোগ বিরোধীদের।


এই বিষয়ে সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া বলেন, মোদিজীর বিকশিত ভারতের আহ্বায়ক হিসেবে ঐ শিশুরা রোডশোতে এসেছে।
যদিও দলের বিধায়কের বিরুদ্ধে দলের কর্মীর করা গরু পাচারের অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি নেতৃত্ব।
বিজেপি প্রার্থীর সঙ্গে এদিনের রোডশোতে ছিলেন কুলটির বিধায়ক ডাঃ অজয় পোদ্দার, জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় সহ অন্যান্যরা।

Leave a Reply