ASANSOL

আসানসোলের ঘটনা রাস্তায় চলন্ত টোটোর উপর ভেঙে পড়লো গাছ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও দেব ভট্টাচার্যঃ* আসানসোলের বার্নপুর রোডের পুলিশ লাইনের সামনে একটি চলন্ত টোটোর উপর ভেঙে পড়লো একটি গাছ। এই ঘটনাতে ঐ টোটোর চালক আহত হন। গাছের ডাল ভেঙে পড়ায় একবারে দুমড়েমুচড়ে ক্ষতিগ্রস্ত হয় টোটোটি। টোটোতে ছিলো এক মহিলা যাত্রী। তিনিও বেঁচে যান। বৃহস্পতিবার সকালের এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জানা গেছে, রাষ্ট্রায়ত্ব একটি ব্যাংকের স্থানীয় শাখায় ঐ মহিলাকে নিয়ে যাচ্ছিলেন টোটো চালক জীবন কুমার ঘোষ ।


এই ঘটনার পরে বার্ণপুর রোডের মতো গুরুত্বপূর্ণ রাস্তায় যান চলাচল কিছুক্ষণ বন্ধ হয়ে যায়। ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছান আসানসোল দক্ষিণ থানার পুলিশ। আসেন আসানসোল পুরনিগমের কর্মীরাও। বেশ কিছুক্ষনের চেষ্টায় ভেঙে পড়ে যাওয়া গাছটিকে কেটে পুর কর্মীরা রাস্তা থেকে সরিয়ে ফেলেন। পুলিশ আহত টোটো চালককে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। চালকের, মাথায় চোখের কাছে ও পায়ে আঘাত লাগে। টোটোর কাঁচ ভেঙে গিয়ে শরীরে বিভিন্ন জায়গায় কেটেও যায় বলে জানান টোটো চালক। তিনি বলেন, ভগবানের ভরসায় কোনমতে বেঁচে গেছি। এতটুকুই বলতে পারি।
উল্লেখ্য, যে সময় এই গাছ ভেঙে পড়ার ঘটনা ঘটেছে, সেই সময় কোন বড় ধরনের ঝড় বা বৃষ্টি ছিল না। তাই মনে করা বহু পুরনো এই গাছটি শুকিয়ে যাওয়ার কারণেই ভেঙে পড়ে যায়।

Leave a Reply