ASANSOLKULTI-BARAKARLoksabha Election 2024

আসানসোলে এসএস আলুওয়ালিয়া, কুলটিতে শত্রুঘ্ন সিনহা , হুড খোলা গাড়িতে প্রচার দুই প্রার্থীর

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত:  মনোনয়ন পত্র জমা দেওয়ার আগের দিন সোমবার সন্ধ্যা্য় হুড খোলা গাড়িতে প্রচার করলেন আসানসোল লোকসভা কেন্দ্রের নির্বাচনী লড়াইয়ে থাকা প্রধান দুই দলের দুই প্রার্থী। তৃনমুল কংগ্রেসের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা ( Shatrughan Sinha ) প্রচার চালালেন কুলটি বিধান সভা এলাকায়। আর বিজেপির এসএস আলুওয়ালিয়া ( SS Ahluwalia ) প্রচার করলেন আসানসোল শহরে।
এদিন জোড়াফুলের প্রার্থী কুলটি বিধানসভার নিয়ামতপুরের লছিপুর গেট থেকে শুরু করেন তার প্রচার। সেই প্রচার চবকা, রায়পাড়া, সীতারামপুর সহ নিয়ামতপুরের বিভিন্ন এলাকায় হয়। এই প্রার্থীকে দেখার জন্য রাস্তার দু পাশে ভিড় জমিয়েছিলের সাধারণ মানুষেরা।দলের প্রার্থীর সঙ্গে  ছিলেন বারাবনির বিধায়ক তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়, ডেপুটি মেয়র তথা আইএনটিটিইউসির জেলা সভাপতি অভিজিৎ ঘটক, কুলটির প্রাক্তন বিধায়ক তথা জেলা চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় সহ জেলা নেতৃত্ব,  কর্মী ও সমর্থকের।



এদিকে, সোমবার সন্ধ্যায়, আসানসোল শহরের বুকে হুড খোলা গাড়িতে করে র‍্যালি করলেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী এস এস আলুওয়ালিয়া। এদিন আসানসোলের জিটি রোডের উষাগ্রাম থেকে তা শুরু হয়।  জিটি রোডের গীর্জা মোড়, বিএনআর হয়ে  চিত্রা মোড় পর্যন্ত এই বাইক র‍্যলি করতে দেখা যায় প্রচুর বিজেপি কর্মীদেরকে। পদ্ম প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় , রাজ‍্য নেতা কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় , আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি , জেলা সম্পাদক অভিজিৎ রায় সহ আরো অনেকে।

Leave a Reply