RANIGANJ-JAMURIA

জামুড়িয়ার সভা থেকে সিএএ ও দূর্নীতি নিয়ে সরব মিঠুন চক্রবর্তী, বিজেপি নতুন বাংলা উপহার দেবে

বেঙ্গল মিরর, জামুড়িয়া, রাজা বন্দোপাধ্যায়, দেব ভট্টাচার্য ও সৌরদীপ্তঃ দলের প্রার্থী এসএস আলুওয়ালিয়ার সমর্থনে আসানসোলে রোডশোর পরে রবিবার বিকেলে জামুরিয়ায় মিলন সমিতির মাঠে বিজয় সংকল্প সভা করলেন মিঠুন চক্রবর্তী। সেই সভা থেকে বিভিন্ন বিষয়ে রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসকে কড়া ভাষায় আক্রমণ করলেন বিজেপির ন্যাশানাল কাউন্সিল সদস্য প্রবীণ এই অভিনেতা। তার মধ্যে যেমন ছিলো, কয়লা চুরি, বালি চুরি, রেশন চুরি। তেমন ছিলো সিএএ নিয়ে বার্তা দেওয়ার বিষয়টিও।


জামুড়িয়ার সভা থেকে মিঠুন বলেন, আমাদের দলের প্রার্থীর উল্টোদিকে প্রধান বিরোধী যে দলটি আছে তাদের নাম আমি বলতে চাই না। কিন্তু দেখুন বালি চুরি, কয়লা চুরি, গরু চুরি, রেশনচুরি থেকে শিক্ষা চুরি, সবকিছুর সাথে এরা যুক্ত। বিজেপি কি কোন কিছু চুরি করেছে? কোন দূর্নীতি করেছে। আপনারা সব জানেন, কারা চুরি করেছে, কারা দূর্নীতি করেছে। তাহলে এবার আপনারা ঠিক করুন এদের ভোট দেওয়া উচিত কিনা? কাকে ভোট দেবেন তা আপনারা ঠিক করুন। এটা মনে রাখবেন, আমরা যাকে তাকে প্রার্থী করিনা। বিজেপির প্রার্থী করার একটা প্রসেস আছে। তিনি বলেন, মোদিজীর ডাক হচ্ছে, ” নতুন বাংলা নতুন ভারত গড়ার”। আমরা সোনার বাংলা করতে চাই। বিজেপিকে ভোট দিন। বিজেপি নতুন বাংলা উপহার দেবে।


জামুড়িয়ার সভায় মিঠুন চক্রবর্তী বলেন, সিএএ নিয়ে মিথ্যে প্রচার করা হচ্ছে। সংখ্যালঘুদের উদ্দেশ্যে তিনি বলেন, সিএএ নাগরিকত্ব কেড়ে নেওয়ার জন্য নয়। যারা নাগরিক নন, তাদেরকে নাগরিকত্ব দেওয়ার জন্য। এটা না করলে, আপনারা সমস্যায় পড়বেন। ওরা আপনাদের ভুল ও মিথ্যে বোঝাচ্ছে। তাই বলছি, লক্ষীর ভান্ডার, সবুজ সাথী বা অন্য যেসব সাথী  ওদের কাছে থেকে যা যা পাচ্ছেন সব নিয়ে নিন ।তারপর বিজেপিকে ভোটটা দিয়ে ওদের বিদায় দিন।
এদিনের জামুড়িয়ার সভায় প্রার্থী এসএস আলুওয়ালিয়া ছাড়াও ছিলেন জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায়, রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, কুলটির বিধায়ক ডাঃ অজয় পোদ্দার সহ অন্যান্যরা।

Leave a Reply