DURGAPUR

ভাতিজার গুন্ডাদের উল্টো করে টাঙিয়ে দেওয়ার ব্যবস্থা করা হবে : অমিত শাহ

বেঙ্গল মিরর, দূর্গাপুর, রাজা বন্দোপাধ্যায়/ সৌরদীপ্ত সেনগুপ্ত : ( Amit Shah In Durgapur ) বর্ধমান দূর্গাপুর কেন্দ্রের দলের প্রার্থী দিলীপ ঘোষের প্রচারে এসে সোমবার দুর্গাপুর শিল্পাঞ্চলের শিল্প সম্ভবনা নিয়ে বার্তা দিয়ে গেলেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। একইসঙ্গে এই শিল্পাঞ্চলে ইস্পাত কারখানা সহ অন রাষ্ট্রায়ত্ব সংস্থা নিয়ে মিথ্যে প্রচার করার জন্য তিনি এক হাত রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসকে। একইসঙ্গে, বাংলা তথা সারাদেশে তৃতীয় দফা নির্বাচনের আগে অযোধ্যায় রাম মন্দির তৈরি ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়া নিয়ে দূর্গাপুরের সভা থেকে কড়া ভাষায় কংগ্রেসকে আক্রমণ করেন।

 Amit Shah In Durgapur


এদিনের ইস্পাত নগরীর তিলক রোডের সভা থেকে বিজেপির সেকেন্ড ইন কম্যান্ডা অমিত শাহ বলেন, দিলীপ ঘোষকে জেতালে দুর্গাপুরের বন্ধ কারখানা চালু হবে।ইস্পাত কারখানা এবং সার কারখানায় বিনিয়োগ করার পাশাপাশি তা সম্প্রসারিত করা হবে। নরেন্দ্র মোদির জমানায় ইস্পাত উৎপাদনে ভারত আজ সারা বিশ্বে দ্বিতীয় নম্বরে। তার কথায়, বিজেপিকে ভোট দিয়ে নরেন্দ্র মোদিকে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী করার উদ্দেশ্য হলো, ভারতকে অর্থনীতির ক্ষেত্রে বিশ্বের তৃতীয় নম্বরে নিয়ে যাওয়ার পথ প্রশস্ত করা। নরেন্দ্র মোদিকে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী করা মানে দেশ থেকে সন্ত্রাসবাদ ও নকশালবাদ বিলুপ্ত করা।
দূর্গাপুরের সভা থেকে অমিত শাহ বারবার কড়া ভাষায় রাজ্যের শাসক দল তৃণমুল কংগ্রেসের সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেন।


অমিত শাহ তার মিনিট ২৫ এর ভাষণে বারবার হিন্দুত্বকে তুলে ধরেন। নাম না করে তিনি মুসলিম ভোটকে তৃণমুলের ভোট ব্যাঙ্ক হিসাবে কটাক্ষও করেন । অমিত শাহ তার ভাষণে বলেন, কংগ্রেস ৭০ বছর ধরে রাম মন্দির গড়তে টালবাহানা করেছে। কিন্তু বাংলা থেকে ১৮ আসন দিয়ে মোদীজিকে দ্বিতীয়বারের জন্য নিয়ে এসেছিলেন আপনারা। আর পাঁচ বছরে তিনি রামমন্দির গড়ে তাতে রামলালার প্রাণ প্রতিষ্ঠা করে দেখিয়েছেন। এদিনের সভা থেকে শুধু মুখ্যমন্ত্রীকে নয় মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দোপাধ্যায়ের নাম না করে অমিত শাহ কটাক্ষ করে বলেন, ভাতিজার গুন্ডারা জুলুমবাজি করছে। এবার জেতান দিলীপ ঘোষকে , উল্টো করে ভাতিজার গুন্ডাদের টাঙিয়ে দেওয়ার ব্যবস্থা করা হবে । তবে অমিত শাহের ভাষণে বারবার উঠে এসেছে হিন্দুত্ব বনাম মুসলমানের কথা ।

অমিত শাহ হিন্দুত্বের উপর জোর দিয়ে মুসলিমদের তৃণমুলের ভোট ব্যাঙ্কের প্রসঙ্গ টেনে জোরের সাথে বলেন, সিএএ কার্যকর করা হবে। কারন অনুপ্রবেশ করানো হচ্ছে। তা ছড়িয়ে দেওয়া হচ্ছে সারা দেশে। বাংলায় মন্ত্রীর ঘর থেকে ৫০ কোটি টাকা পাওয়া গেছে। এরই সঙ্গে তিনি বলেন, বিহার আর ঝাড়খন্ডেও মিলেছে টাকা । সন্দেশখালী নিয়েও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সমালোচনা করেন বিজেপির সেকেন্ড ইন কম্যান্ড। এদিনের সভায় প্রার্থী দিলীপ ঘোষ ও দলের অন্য নেতাদের সঙ্গে দেখা যায় বিজেপির রাজ্য নেতা রাহুল সিনহাকে।
প্রসঙ্গতঃ, এদিন সকালে দূর্গাপুরে অমিত শাহর সভা করার কথা ছিলো। কিন্তু তা সামান্য রদবদল করা হয়। তিনি এদিন সকালে চপারে করে চলে যান কৃষ্ণনগরে। সেখানে তিনি দলের প্রার্থীর সমর্থনে রোডশো করেন। পরে দুপুরে আসেন দূর্গাপুরে।

Leave a Reply