DURGAPUR

দূর্গাপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা

বেঙ্গল মিরর, দূর্গাপুর, রাজা বন্দোপাধ্যায়ঃ ( Mamata Banerjee’s Road Show at Durgapur ) এবারে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাখির চোখ শিল্প নগরী দূর্গাপুর। এই শিল্প নগরী থেকেই এবারের লোকসভা নির্বাচনে দক্ষিণবঙ্গের সব জেলা কার্যত চষে বেড়াচ্ছেন তৃনমুল সুপ্রিম। সেই দূর্গাপুরে মঙ্গলবার বিকেলে বর্ধমান দূর্গাপুর কেন্দ্রের দলের প্রার্থী কীর্তি আজাদের সমর্থনে রোডশো করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
এদিন পুরুলিয়া ও বাঁকুড়ায় দুটি সভা সেরে মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুরে পৌঁছান বিকেল পাঁচটা নাগাদ। কয়েক মিনিট পরে বেনাচিতি পাঁচমাথা মোড় থেকে শুরু হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের রঙিন সুসজ্জিত রোডশো। বেনাচিতি বাজার হয়ে ভিরিঙ্গি মোড়ে সন্ধ্যে ছটার সামান্য সময় পরে তার রোড শো শেষ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


এই রোডশোতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছিলেন তার প্রচার সঙ্গী রাজ্যের মন্ত্রী অরুপ বিশ্বাস। এছাড়াও ছিলেন কীর্তি আজাদ, রাজ্যের রাজ্যের আরো এক মন্ত্রী প্রদীপ মজুমদার, পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী, অপূর্ব মুখোপাধ্যায় সহ নেতা ও কর্মীরা। রোডশো শেষ করে মমতা বন্দ্যোপাধ্যায় গাড়িতে ওঠার আগে নরেন্দ্রনাথ চক্রবর্তী, কীর্তি আজাদদের সঙ্গে কথা বলেন। ১৩ মের ভোটের রণকৌশলে বিভিন্ন বিষয়ে তাদেরকে মমতা বন্দ্যোপাধ্যায় কিছু নির্দেশ দেন বলে মনে করা হচ্ছে।


মমতা বন্দ্যোপাধ্যায়ের রোডশোতে রাস্তার দুপাশে উৎসাহী মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। বেশ কয়েকবার তিনি হাঁটতে হাঁটতে দাঁড়িয়ে পড়েন। একবার রাস্তার বাঁদিকে যান। আবার ঘুরে রাস্তার ডানদিকে চলে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ কয়েকজন সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি। মানুষেরাও উৎসাহের সঙ্গে তাকে দেখে হাত নেড়ে সমর্থন জানান। তাদের লক্ষ্য করে মমতা বন্দ্যোপাধ্যায়ও হাত নাড়েন।
মমতা বন্দ্যোপাধ্যায়ের রোডশোয়ের ভিড় সামাল দিতে পুলিশকে কার্যত নাজেহাল হতে হয়।

Leave a Reply