ASANSOL

আসানসোল শহরে সিপিএম প্রার্থীর সমর্থনে র‌্যালি ইন্ডিয়া জোটের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল লোকসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত ইন্ডিয়া জোটের সিপিএম প্রার্থী জাহানারা খানের সমর্থনে ইন্ডিয়া বৃহস্পতিবার সন্ধ্যায় আসানসোলের জিটি রোডের গীর্জা মোড থেকে একটি র‌্যালি বেরোয়। রঙিন ও বর্ণাঢ্য এই র‌্যালি সিপিএম ও বামফন্ট্রের শরিক দলের পাশাপাশি কংগ্রেসের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন। এই র‌্যালি হটন রোড এলাকায় এলে দেখা যায় রাস্তার সব আলো বন্ধ রয়েছে।

এই প্রসঙ্গে, সিপিএমের পশ্চিম বর্ধমান জেলার সম্পাদক গৌরাঙ্গ চট্টোপাধ্যায় ক্ষোভের সঙ্গে অভিযোগ করে বলেন, রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের নির্দেশে এইসব স্ট্রিট লাইট বন্ধ করে দেওয়া হয়েছে। তার দাবি, গণমাধ্যমকর্মীরা ঠিকমতো ছবি বা ভিডিও তুলতে না পারেন তারজন্য এই কাজ করা হয়েছে। তিনি আরো বলেন, এইসব করে ইন্ডিয়া জোটকে আটকানো যাবে না।

গৌরাঙ্গবাবু বলেন, ইন্ডিয়া জোটের প্রার্থী জাহানারা খানের সমর্থনে এই র‌্যালি গীর্জা মোড থেকে আশ্রম মোড পর্যন্ত করা হয়েছে। এর উদ্দেশ্য হল ইন্ডিয়া জোট সম্পর্কে মানুষকে জানানো। কেন্দ্র সরকার কিভাবে জনবিরোধী নীতি তৈরি করছে সে সম্পর্কে জনগণকে সচেতন করা। রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসও একই নীতি নিয়ে চলছে। এই দুইদল একই মুদ্রার এপিঠ ওপিঠ। তাদের সব নীতিই জনবিরোধী বলে দাবি করে তিনি জানান, এবারের লোকসভা নির্বাচনের পর বিজেপি ২০০ র বেশি আসনে জয়ী হতে পারবে না। আগামী দিনে শুধু ইন্ডিয়া জোট সরকার গঠন করবে। এদিনের র‌্যালিতে অন্যদের মধ্যে ছিলেন পার্থ মুখোপাধ্যায়, সত্যজিৎ চট্টোপাধ্যায়, জয়দীপ চক্রবর্তী, রাধাশ্যাম দাস, মৈত্রেয়ী দাস ও ভিক্টর আচার্য।

Leave a Reply