KULTI-BARAKAR

দিশা যৌণপল্লীতে অভিযান চালাল পুলিশ

বেঙ্গল মিরর,  কাজল মিত্র :- রবিবার রাত্রে কুলটি থানার অন্তর্গত  নিয়ামতপুরে অবস্থিত দিশা যৌণপল্লীতে যৌথ ভাবে অভিযান চালাল  নিয়ামতপুর ফাঁড়ি পুলিশ, বরাকর পুলিশ , সাক্তোদিয়া পুলিশ , ও চৌরঙ্গী পুলিশ সহ কুলটি থানা যৌথভাবে এই অভিযান চালায় ।যেখানে পুলিশ দিশা যৌণপল্লীতে অবস্থিত রতন হাসান, আকাশ আলী, অশোক,ও মনীশকে গ্রেফতার করে ধোনির দোকানে তালা ঝুলিয়ে দেওয়া হয়।এসব দোকানদারদের বিরুদ্ধে অভিযোগ, যে তারা তাদের দোকানে কিছু দালাল জড়ো করে দালালদের সিন্ডিকেট চালাচ্ছিল।

বাইরে থেকে আসা খদ্দেরদের কম খরচে সুন্দরী তরুণীর প্রলোভন দেখিয়ে ভালো ব্যবহার করে রুমে নিয়ে যেত।  যেখানে তাদের ভয়ভীতি, মারধর ও তাদের কাছ থেকে চাঁদা আদায় করত, এমন অভিযোগ নিয়ামতপুর থানা পুলিশ ফাদির কাছে ধারাবাহিকভাবে আসছে।  অভিযোগের ভিত্তিতে পুলিশ যৌথ অভিযান চালায় এবং এ অভিযানে চারটি দোকানে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়।বাকি আসামিদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

বলাহচ্ছে যে দিশা যৌণপল্লীতে এমন অনেক দোকানদার আছে যারা যৌনকর্মীদের কাজ করিয়ে দেওয়ার পর তাদের টাকা দেয় না, অনেকে আছে যারা টাকা চাইলে যৌনকর্মীদের মারধর করে, গালিগালাজ করে এবং জোরপূর্বক সম্পর্ক করে। তাদের.এই বলে যে সে যদি তার সাথে বিনা পয়সায় সেক্স না করে তাহলে সে তাকে দিশা জনপল্লীতে থাকতে দেবে না। ভয় ও ভীতির কারণে যৌনকর্মীদের তাদের কথা মানতে হয় এবং তাদের দ্বারা সংঘটিত নৃশংসতা ও জবরদস্তি সহ্য করতে হয়।

Leave a Reply