আসানসোল সংলগ্ন দুই নম্বর জাতীয় সড়কে পথদুর্ঘটনায় মৃত ১

আসানসোল,  ২৪ শে জুন ২০২০, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত:
 আবার দুর্ঘটনার সাক্ষী থাকল পশ্চিম বর্ধমানের আসানসোল সংলগ্ন ২ নং জাতীয় সড়ক। আসানসোলে ঢোকার মুখে কালি পাহাড়ি গুরু গোবিন্দ নগর কলোনির এবং ডি ভি সি মোড়ের কাছে এক যুবক একটি জাইলো গাড়ি নিয়ে আসানসোল অভিমুখে যাওয়ার সময় গাড়ি  দুর্ঘটনাগ্রস্ত হয় এবং ঘটনাস্থলে ওই যুবকের মৃত্যু হয়।

riju advt

প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী গাড়িটি আসানসোল অভিমুখে যাওয়ার সময়  নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় এবং একটি ইলেকট্রিক পোলে গিয়ে ধাক্কা মারে। স্থানীয় মানুষ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্য করবার চেষ্টা চালায় এবং ঘটনাস্থল শ্রীপুর থানার অধীন হওয়ায় শ্রীপুর থানার পুলিশ আসে। ক্রেনের সাহায্যে স্থানীয় মানুষের সহযোগিতায় গাড়িটি থেকে মৃত যুবকের দেহ গাড়ি থেকে উদ্ধার করা হয় এবং আসানসোলে জেলা হাসপাতালে নিয়ে গেলে ওই যুবককে মৃত ঘোষণা করা হয়।

এরপর ময়নাতদন্ত সম্পন্ন হবার পর দেহ পরিবারের লোকজনের হাতে তুলে দেওয়া হয়।

সূত্র মারফত খবর অনুযায়ী মৃত যুবকের নাম শেখ আসাদুল(২২) এবং তিনি পশ্চিম বর্ধমানের জামুরিয়ার আখালপুরের বাসিন্দা।
ঘটনাস্থলে পৌঁছান মেয়র পারিষদ পূর্ণ শশী রায়। তিনি বলেন, ” দুর্ঘটনাগ্রস্ত  গাড়িটি একটি পোলে ধাক্কা মারে। শ্রীপুর থানার পুলিশকে খবর দেওয়ার পর ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করছে পুলিশ।”

 এরই সঙ্গে সন্দেহ দানা বেঁধেছে ওই গাড়িতে থাকা অন্য এক যুবককে নিয়ে। নিখোঁজ যুবকের দাদার বক্তব্য অনুযায়ী ওই নিখোঁজ যুবক ইমরান ওই গাড়িতেই ছিলেন বলে অনুমান। উদ্ধারকার্য সময় ওই যুবককে  খুঁজে পাওয়া যায়নি। নিখোঁজ যুবকের মোবাইল ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে। সম্পূর্ণ ঘটনার তদন্ত করছে পুলিশ এবং নিখোঁজ যুবকের খোঁজ চালানো হচ্ছে।