রানিগঞ্জে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যাগে রক্ত দান শিবিরের আয়োজন

বেঙ্গল মিরর,২৯ শে জুন, সৌরদীপ্ত সেনগুপ্ত, রানিগঞ্জঃ রানিগঞ্জ তৃনমুল যুব কংগ্রেসের উদ্যোগে সোমবার রানিগঞ্জ পাবলিক লাইব্রেরিতে এক রক্ত দান শিবিরের আয়োজন করা হয়। সেই শিবিরের উদ্বোধন করেন এসবিএসটিসির চেয়ারম্যান তথা পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের পর্যবেক্ষক কর্ণেল দীপ্তাংশু চৌধুরী ও জেলা সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি। অনুষ্ঠানে মেয়র বলেন, রানিগঞ্জে লক ডাউনের সময় সাধারণ মানুষকে সাহায্য করা, রক্ত দান শিবির, মাস্ক ও রেশন বিলি করার কাজে যথেষ্টই সক্রিয় ভূমিকায় ছিলো তৃনমুল কংগ্রেসের নেতা ও কর্মীরা৷ সব সময় আমরা সাধারণ মানুষের সঙ্গে থাকি। তাও নির্বাচনের সময় আমরা এখানে হেরে যাই।

riju advt

লক ডাউনের সময় সবাই যেমন রাস্তায় নেমে গরীব মানুষদের সেবা করছেন, সেই রকম ভাবে কাজ করলে রানিগঞ্জে এবারে জেতা একবারে নিশ্চিত। ২০২১ সালে এই আসন আমরা দিদিকে উপহার হিসাবে দেবো। ২০২১ সালে আবারও দিদির মুখ্যমন্ত্রী হওয়া একবারে নিশ্চিত। যদি আপনারা চান যে, আপনাদের  জেতার আবীর খেলতে রানিগঞ্জের বাইরে যেতে হবে না, তাহলে নিজেদেরকে বদলান। সবাই একজোট হয়ে দলের হয়ে কাজ করুন।

২০১১ সালের আগে আমরা যেভাবে উৎসাহের সঙ্গে লড়তাম, ভেদাভেদ ছাড়াই মিছিল করতাম ও সভায় যেতাম। আমরা এখন এখানে সেই তৃণমূল কংগ্রেসকে দেখতে চাই৷ যদি কোন নেতা কোন মিটিং ও মিছিলে যেতে মানা করেন, তার কথা শুনবেন না। আপনারা দলের পতাকা ও তৃনমুল কংগ্রেসকে দেখে যাবেন। বামশাসনে সবচেয়ে বেশি অত্যাচার এই রানিগঞ্জের মানুষ দের সহ্য করতে হয়েছিলো। এখানে সবচেয়ে বেশি ছাত্র নেতা আছেন।

যারা সেই সময় আমাদের সবচেয়ে বেশি অত্যাচার করেছিলো, তারাই এখন এখানে ক্ষমতায় আছে৷ গনতান্ত্রিক পদ্ধতিতে তাদের হারিয়ে আমরা এখান কার আসন জিতবো৷ এই অনুষ্ঠানে জেলা চেয়ারম্যান ভি শিবদাসন ওরফে দাসু, মেয়র পারিষদ দিব্যেন্দু ভগৎ, কাউন্সিলার কাঞ্চন তেওয়ারি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।