ASANSOLBengali NewsWest Bengalराजनीति

মন্ত্রী মলয় ঘটক জেলা তৃণমূল কংগ্রেস চেয়ারম্যান হওয়ার পর তৃণমূল কর্মীদের উচ্ছ্বাস; আসানসোলে প্রবেশ করতেই অভ্যর্থনা মন্ত্রীকে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : রাজ্যের গুরুত্বপূর্ণ ক্যাবিনেট
মন্ত্রী মলয় ঘটক গতকাল বৃহস্পতিবার পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান হওয়ার খবর প্রকাশ্যে আসতেই খুশির হাওয়া বয়ে যায় তার অনুগামী, কর্মীসমর্থকদের মধ্যে।
এই উপলক্ষে শুক্রবার মন্ত্রি মলয় ঘটক কলকাতা থেকে আসানসোল প্রবেশ করবার সঙ্গে সঙ্গেই ঊষাগ্রামের গ্লাস ফ্যাক্টরির সামনে অনুপ তার অনুগামী কর্মীসমর্থকরা অপেক্ষা করতে থাকে বিকেল চারটের সময় মলয় ঘটকের কোন ভয় আসানসোলের ঢুকতেই কর্মী-সমর্থকরা আনন্দে ফেটে পড়েন এবং তাকে ফুলের তোড়া, মালা দিয়ে তাকে অভিবাদন জানান। উপস্থিত ছিলেন রাজা গুপ্তা, বান্টি চক্রবর্তী খালিদ খান, সুজন স্যার, এম ডি রিয়াজ, গৌরব খুসওয়া, বিনোদ গুপ্তা, বাবলু খান, রাকেশ কেডিয়া, বিলাল খান, শাহনওয়াজ খান (রকি), প্রমুখ তৃণমূল কর্মী সমর্থক নেতারা। এরপর সেখান থেকে নেতা কর্মী-সমর্থকরা কনভয় কে সঙ্গে করে বাইক মিছিল করেন মন্ত্রী মলয় ঘটকের বাড়ি পর্যন্ত । মাঝে ট্রাফিক কলোনির কাছে ভানু বোস, সুজন দাঁ , শিলাদিত্য রায় প্রমুখ নেতা,কর্মী- সমর্থকেরা ফুলের তোড়া দিয়ে অভিবাদন জানান।

এব্যাপারে রাজা গুপ্তা বলেন,
মন্ত্রী মলয় ঘটক বরাবরই মানুষের সেবায় নিযুক্ত হয়েছেন।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসানসোল উত্তরের বিধায়ক ও রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী মলয় ঘটক কে পশ্চিম বর্ধমান জেলা চেয়ারম্যান করে শিল্পাঞ্চলে দলের হাত আরো শক্ত করেছেন এবং একারণে সমস্ত নেতাকর্মী অনুগামীদের পক্ষ থেকে তিনি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ দেন ।

Leave a Reply