ASANSOLWest Bengalव्यापार जगत

আসানসোলে পা রাখল আন্তর্জাতিক মানের অ্যাপোলো মাল্টি – স্পেশালিটি ক্লিনিক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : করোনা পরিস্থিতিতে সরকারি স্বাস্থ্যবিধি এবং প্রটোকল পালন করে কম সংখ্যক মানুষের সমাগমে পশ্চিম বর্ধমানের আসানসোলে প্রথম পরিষেবা চালু করল অ্যাপোলো হেলথ এন্ড লাইফ স্টাইল লিমিটেড (AHLL)। এটি তাদের ১৪১ তম অ্যাপোলো মাল্টি – স্পেশালিটি ক্লিনিক – অ্যাপোলো ক্লিনিক সঙ্গে এপোলো সুগার ক্লিনিক।
এই আন্তর্জাতিক মানের মডেল ক্লিনিকে একই ছাতার তলায় পাওয়া যাবে বিভিন্ন ডাক্তারের পরামর্শের সুবিধা। জেনারেল ফিজিশিয়ান অথবা ইন্টারনাল মেডিসিন, গাইনোকোলজি ( স্ত্রী রোগ), পেডিয়াট্রাইক্স ( শিশু রোগ বিশেষজ্ঞ), ই এন্ড টি, ডার্মাটোলজি, অর্থোপেডিক্স, কার্ডিওলজি প্রভৃতি বিষয়ের ডাক্তারী পরামর্শ একই জায়গায় পাওয়া যাবে। বিভিন্ন ডাক্তারী শারীরিক পরীক্ষা ( ডায়াগনস্টিকস), ফিজিওথেরাপি ,প্রিভেন্টিভ হেলথ চেকআপ এবং ভ্যাকসিনেশন, ডেন্টিস্ট্রি সমস্ত সুবিধা একই ছাতার তলায় পাওয়া যাবে।


এছাড়া এখানে বিভিন্ন ধরনের সুগার ম্যানেজমেন্ট প্রোগ্রাম যার মধ্যে এন্ডোক্রিনোলজিস্ট এবং ডায়াবেটোলজিস্ট ডায়েট এডুকেশন এবং অ্যাপোলো সুগার অ্যাপ এর দ্বারা মনিটরিং প্রভৃতি পাওয়া যাবে।
অ্যাপোলো মাল্টিস্পেশালিটি ক্লিনিকে রোগীরা অনলাইন ল্যাব রিপোর্টার সুবিধে পাবেন সঙ্গে হোয়াটসঅ্যাপ এবং অনলাইনে বুকিং এর সুবিধে পাবেন।
আন্তর্জাতিক মানের অ্যাপোলো ক্লিনিকে আন্তর্জাতিক মানের সমস্ত সুবিধা , যন্ত্রপাতি, নার্স এবং ট্রেনিংপ্রাপ্ত কর্মীরা রয়েছেন।
চিফ অপারেটিং অফিসার – অ্যাপোলো ক্লিনিক এবং চিফ এক্সিকিউটিভ অফিসার – অ্যাপোলো ক্লিনিক আনন্দ পি ওয়াসকার বলেন, “অ্যাপোলো ক্লিনিক ২০০২ তে স্থাপিত হয়েছিল সাধারণ মানুষের কাছে আন্তর্জাতিক মানের হেলথকেয়ার পরিষেবা দেবার জন্যে। অ্যাপোলো হেলথ এন্ড লাইফ স্টাইল লিমিটেড (AHLL) দীর্ঘ ১৭ বছর ধরে পরিষেবা দিয়ে যাচ্ছে এবং ২০১৫ সালে তাদের ‘ডায়াবেটিক কেয়ার প্রোগ্রাম’ কে ‘অ্যাপোলো সুগার’ এর অধীনস্থ করে। আসানসোল বাসি আন্তর্জাতিক মানের পৌঁছাবে রীতিমত উপকৃত হবেন আজকের দিন থেকেই।”

আজ এই অ্যাপোলো ক্লিনিক এর আসানসোল সেন্টারের উদ্বোধন করেন রামকৃষ্ণ মিশনের মহারাজ , উপস্থিত ছিলেন আসানসোল কর্পোরেশনের চেয়ারম্যান অমর চ্যাটার্জী, আসানসোল সেন্টারের দুই ডাইরেক্টর শ্রী শচীন রায় এবং গৌরব রায়। সঙ্গে ছিলেন শচীন রায়ের স্ত্রী মিতা রায় এবং অ্যাপোলো ক্লিনিকের চেন্নাই থেকে আসা আধিকারিক এবং অতিথিবৃন্দ উপস্থিতি ছিলেন।
ডাইরেক্টর শচীন রায় বলেন, ” অ্যাপোলো ক্লিনিক আসানসোল জিটি রোডের ধারে ঊষাগ্রাম পিসি চ্যাটার্জী মার্কেটের পাশে গড়ে উঠেছে প্রায় 15 হাজার বর্গফুট জায়গা জুড়ে এবং ভবিষ্যতে প্রয়োজন পড়লে এটির পরিসর আরও বাড়ানো হবে।”

অ্যাপোলো ক্লিনিকের সারা দেশের ১৪০ টি জায়গা যেমন বেঙ্গালুরু, হায়দ্রাবাদ, চেন্নাই, পুনে, দিল্লি & এন সি আর, ভাইজ্যাগ, মুম্বাই, কলকাতা এবং অন্যান্য শহরেও রয়েছে। সুতরাং আসানসোলের এবং জেলার মানুষ উন্নতমানের আন্তর্জাতিক হেলথকেয়ার পরিষেবা পাবেন এটি বলাই বাহুল্য।

Leave a Reply