ASANSOLधर्म-अध्यात्मराजनीति

অযোধ্যার রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষে প্রদীপ জ্বালিয়ে উদযাপন আসানসোলের ৪৩ নম্বর ওয়ার্ডে

আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত, বেঙ্গল মিরর :
বুধবার ৫ ই আগস্ট অযোধ্যায় বহুপ্রতীক্ষিত রাম মন্দির ভূমি পূজার জন্য সারাদেশ এই দিনটিকে পালন করছে।
আসানসোল কর্পোরেশনের 43 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশা শর্মা তার নুরউদ্দিন রোডের পার্টি অফিসের পাশেই শ্রী রামের ফটোর সামনে প্রদীপ জ্বালিয়ে এবং গেরুয়া আবীর খেলে পালন করলেন সারা দেশের সঙ্গে। এই সঙ্গে লাড্ডু বিতরন করা হয়। অনুষ্ঠানে কাউন্সিলর আশা শর্মা ছাড়াও উপস্থিত ছিলেন কাউন্সিলর বিগু ঠাকুর, ও বি সি মোর্চার শঙ্কর চৌধুরী এবং বিজেপি নেতা কর্মী ও রাম ভক্তরা।
উপলক্ষে কাউন্সিলর আশা শর্মা বলে, “আজ অনেক খুশির দিন আজ বহু প্রতীক্ষিত রাম মন্দিরের রাম মন্দির অযোধ্যায় করা হচ্ছে। আমরাও তাই এই দিনটিকে উদযাপন করছি কিন্তু ক্লাম্পডাউন এবং কোন পরিস্থিতিতে যতটা কম সম্ভব জমায়েত করে দূরত্ব বজায় রেখে অনুষ্ঠান করছি। তিন লক্ষ রাম ভক্ত নিজেদের জীবন দিয়েছিলেন এই মন্দির বানানো হবে স্বপ্ন দেখে। আজ সেই স্বপ্ন স্বার্থক হচ্ছে।” এর জন্যে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ যোগী দু’জনকেই ধন্যবাদ দেন।এদিকে আজকের পূণ্য দিনে লকডাউন করে হিন্দুদের আস্থা এবং ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

এছাড়া ওই উৎসব পালনের অনুষ্ঠানে উপস্থিত থেকে কাউন্সিলর বিগু ঠাকুর সমস্ত ভারতবাসী এবং প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দেন আজকের অযোধ্যা রাম মন্দিরের ভূমিপূজার জন্যে।

Leave a Reply