ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsWest Bengal

গ্রামের মানুষকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করলেন বারাবনি বিধায়ক

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, সালানপুর:-দিন পনেরো আগে “দিদিকে বলো”অনুষ্ঠানে সালানপুর ব্লকের এথোড়া গ্রাম পঞ্চায়েত অন্তর্গত অঙ্গারিয়া গ্রামের মৌলা পাড়ায় গ্রাম পরিদর্শন করতে এসেছিলেন বারাবনি বিধায়ক,সেই সময় গ্রামের মানুষের চাহিদা ছিলো পানীয় জলের,বিধায়ক বিধান উপাধ্যায় তাদের প্রতিশ্রুতি দিয়েছিলেন ১৫দিনের মাথায় এই গ্রামে পানীয় জলের ব্যাবস্থা করে দিবেন,আর নিজের দেওয়া প্রতিশ্রুতি পূরণ করলেন তিনি, বুধবার সকালে অঙ্গারিয়ার গ্রামের মৌলা পাড়ায় গিয়ে পানীয় জলের শুভ উদ্বোধন করলেন বিধান উপাধ্যায়।
গ্রামে পানীয় জল পেয়ে গ্রামবাসী রা জানান,এই গ্রামে প্রায় দেড় হাজার মানুষের বসবাস,কিন্তু পানীয় জলের অভাব বহু বছর ধরে ছিলো,সব নেতারা আসতো মুখ দেখিয়ে চলে যেতো কিন্তু কেউ পানীয় জলের সমস্যা নিয়ে ভাবতো না,দিন পনেরো আগে আমাদের ঘরের ছেলে বিধান উপাধ্যায় আমাদের গ্রাম পরিদর্শন করতে এসে কথা দিয়েছিলো যে ১৫দিনের মধ্যে এই গ্রামে জলের ব্যাবস্থা তিনি করে দিবেন এবং তিনি তার কথা রাখলেন আমরা সমস্ত গ্রামবাসী খুব খুশি বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়কে আমরা সমস্ত গ্রামবাসী মিলে ধন্যবাদ জানায়, এমন বিধায়ক যদি প্রতিটি জায়গায় থাকে তবে মানুষের কোনো প্রকার অভিযোগ থাকবে না।
এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বলেন,কিছু দিন আগে এই গ্রামে “দিদিকে বলো” অনুষ্ঠানে গ্রাম পরিদর্শন করতে এসেছিলাম,গ্রামের মানুষের চাহিদা ছিলো পানীয় জলের ও রাস্তার।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায়,এথোড়া পঞ্চায়েতের
(সি.এফ.সি.জি) ফান্ড থেকে প্রায়
৬ লক্ষ্য টাকা ব্যয় করে পি.এইচ.ই দপ্তরের সহযোগিতায়
পাইপ লাইনের মাধ্যমে এই গ্রামে ৪টি টাইম কলের ব্যাবস্থা করে দেওয়া হলো,তাছাড়া ৭দিনের মধ্যে এই গ্রামের রাস্তাটি করে দেওয়া হবে এবং কিছু সংখ্যক মানুষ রয়েছে তাদের বাড়ির অসুবিধা রয়েছে তাদের যত দ্রুত সম্ভব বাড়ির ব্যাবস্থা করে দেওয়া হবে।
বিধায়কের সঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,জেলা পরিষদ সদস্য কৈলাসপতি মন্ডল,
সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,
সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক মাধব তেওয়ারী সহ আরো অনেকে।

Leave a Reply