ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANराजनीति

রূপনারায়ানপুরে বারাবনি বিধায়কের কর্মীসভা

বৈঠকে বিধায়ক বিধান উপাধ্যায়

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি, সালানপুর:-

সামনে বিধানসভা নির্বাচন তাই সংগঠনকে আরো শক্তিশালী করতে সালানপুর ও বারাবনি অঞ্চলের প্রতিটি পঞ্চায়েত করা হচ্ছে কর্মীসভা।
এই লোকসভা নির্বাচনে বারাবনি বিধানসভায় হার হয়েছিল তৃণমূল
কংগ্রেসের সেই ভুল যেনো আর না হয় তাই বারাবনি বিধায়ক নিজে পাড়ায় পাড়ায় গিয়ে মানুষের সুবিধা অসুবিধা কথা শুনছেন আর তাছাড়া পুরোনো সমস্ত কর্মীদের পুনরায় ফেরত নিয়ে আসছেন এবং সমস্ত নেতৃত্ব ও কর্মীদের সাথে প্রতিনিয়ত কর্মীসভা করে চলেছেন।
রবিবার দিন রূপনারায়ানপুর অঞ্চলের একটি বেসরকারি পক্ষাগৃহে রূপনারায়ানপুর পঞ্চায়েতের প্রধান,উপপ্রধান,
সদস্য,পঞ্চায়েত সমিতির সদস্য,সমস্ত ক্লাবের সদস্য, সক্রিয় কর্মীদের ও নেতৃত্বদের নিয়ে একটি সভা করেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়।এই সভায় আলোচনা করা হয় উন্নয়ন মূলক কাজ নিয়ে এবং সংগঠন নিয়ে।
এই প্রসঙ্গে বিধায়ক বিধান উপাধ্যায় জানান সামনে নির্বাচন,আগামী লোকসভা নির্বাচনে রূপনারায়ানপুর পঞ্চায়েতের প্রতিটি বুথে কিছু কিছু ভোটে আমাদের হার হয়,তারই পরিপ্রেক্ষিতে আজ একটি সাংগঠনিক বৈঠক করা হলো।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ বিধানসভা নির্বাচনে পুরোনো ও নতুন কর্মীরা একত্রিত হয়ে কাজ করতে হবে,আরো অনেক উন্নয়ন কাজ বাকি রয়েছে সেই সব কাজ পূরণ করতে হবে।
এই কর্মীসভায় বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,
সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,রূপনারায়ানপুর গ্রাম পঞ্চায়েত প্রধান রানু রায়,
পঞ্চায়েত সদস্য কল্যাণী রক্ষিত, সুলেখা দাস,সুজিত দস্তিদার,
অনিতা দাস,সাবিত্রী টুডু সহ সমস্ত সদস্য ও সমিতি সদস্য এবং তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী অরূপ রক্ষিত,জনার্ধন সিং, আশুতোষ তেওয়ারী সহ সমস্ত কর্মী ও নেতৃবৃন্দ।

Leave a Reply