ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANCOVID 19DURGAPURKULTI-BARAKARPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIAWest Bengal

আসানসোল আইসোলেশান ওয়ার্ডে মৃত্যু রোগী করোনা পজিটিভ, করোনা আক্রান্ত শিক্ষকের মৃত্যু

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ আগষ্টঃ আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে বৃহস্পতিবার দুপুরে এক রোগীর মৃত্যু হয়। সন্ধ্যার পরে সেই রোগীর লালারসের পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই মৃত রোগীর পরিবারের সদস্যদের তা জানানো হয়।

হাসপাতাল ও জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, আসানসোলের চেলিডাঙ্গার বাসিন্দা বছর ৫০ এর ঐ ব্যক্তিকে অসুস্থ অবস্থায় আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে ভর্তি করা হয়। করোনা উপসর্গ থাকায় চিকিৎসকরা তার লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠান। দুপুরে ঐ ব্যক্তির মৃত্যু হয়। পরে সন্ধ্যায় তার পরীক্ষার রিপোর্ট আসে।
অন্যদিকে, আসানসোলের এসবি গরাই রোডের মহিশীলা কলোনি মোড় এলাকার এক ব্যক্তির দূর্গাপুরের কোভিড ১৯ হাসপাতালে মৃত্যু হয় এদিন দুপুরে। জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, একটি বহুতলের বাসিন্দা বছর ৫৩ এর ঐ ব্যক্তি গত ১০ দিন ধরে করোনা আক্রান্ত হয়ে দূর্গাপুরের হাসপাতালে ভর্তি ছিলেন। জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে ঐ ব্যক্তি প্রথমে আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে ভর্তি ছিলেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে দূর্গাপুরের হাসপাতালে ভর্তি করা হয়। মৃত ব্যক্তি সরকার অনুমোদিত একটি প্রতিষ্ঠানের শিক্ষক। মৃত ব্যক্তির শাশুড়িও করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে, তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
অন্যদিকে, আসানসোল জেলা হাসপাতালের দুই চিকিৎসকের লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে এদিন জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে।

Leave a Reply