ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsDURGAPURKULTI-BARAKARPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIAWest Bengal

সাতসকালে আসানসোলের প্রকাশ্য রাস্তায় গুলিবিদ্ধ বিহারের যুবক / এলাকায় চাঞ্চল্য / তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর.রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৮ আগষ্টঃ সাতসকালে প্রকাশ্য রাস্তায় গুলিবিদ্ধ হলো এক যুবক। শুক্রবার সকালে ঘটা এই ঘটনাকে কেন্দ্র করে আসানসোল দক্ষিণ থানার ফতেপুর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বিহারের বাসিন্দা নীলেশ ঝাঁ (৩০) নামে ঐ যুবক আপাততঃ দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। যুবকের ডান পায়ে একটি গুলি লেগেছে বলে জানা গেছে। আসানসোল দক্ষিণ থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।
জানা গেছে বিহারের যুবক নীলেশ ঝাঁ আসানসোল উত্তর থানার কল্যানপুর এলাকায় কোন কারখানায় কাজ করেন। আসানসোল দক্ষিণ থানার ফতেপুর বিনোদ যাদব নামে তার এক বন্ধু আছে। এদিন সকালে নীলেশ বিনোদকে ফোন করে বলে যে, ফতেপুরের রাস্তায় আছে। তার পায়ে গুলি লেগেছে। সঙ্গে সঙ্গে বিনোদ সেখানে আসে। গুলিবিদ্ধ নীলেশকে সঙ্গে সঙ্গে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। খবর পেয়ে পুলিশ আসে। বিনোদ পুলিশকে জানিয়েছে, সে ঘটনার ব্যাপারে কিছু জানেনা। তাকে নীলেশ ফোন করে বলে যে, সে রাস্তা দিয়ে যাওয়ার সময় একটা পাইপগান পড়ে থাকতে দেখে। সেটা তুলে দেখতে গিয়ে, তার থেকে গুলি ছিটকে বেরোয়। আসানসোল জেলা হাসপাতাল থেকে পরে নীলেশকে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
পুলিশ পাইপগানটি এলাকা থেকে পেয়েছে বলে জানা গেছে।
পুলিশ জানায়, গুলিবিদ্ধ যুবককে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রাথমিকভাবে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply