ASANSOLBengali NewsKULTI-BARAKARNewsWest Bengal

জলের দাবিতে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়/বাপ্পা ব্য়ানর্জি, ১ সেপ্টেম্বরঃ পানীয়জলের সমস্যা রয়েছে দীর্ঘদিন ধরে। বারবার বলার পরেও, সেই সমস্যা সমাধানে কোন পদক্ষেপ নেননি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলার। আসানসোল পুরনিগম কতৃপক্ষও কোন ব্যবস্থা নেয়নি। তারই প্রতিবাদে ও অবিলম্বে পানীয়জলের দাবিতে মঙ্গলবার সকালে আসানসোলের বরাকরে জিটি রোড অবরোধ করে বিক্ষোভ দেখান ৭০ নং ওয়ার্ডের পরসা ডাঙ্গা এলাকার বাসিন্দারা। এই অবরোধ বিক্ষোভের কারণে দীর্ঘক্ষুন জিটি রোডে গাড়ি চলাচল বন্ধ থাকে । সেই অবরোধে আটকে পড়ে বিভিন্ন রুটের বাস ও মিনিবাস। খবর পেয়ে কুলটি থানা ও বরাকর ফাঁড়ির পুলিশ এলাকায় আসে। পুলিশ বিক্ষোভকারীদের বুঝিয়ে অবরোধ তোলার চেষ্টা করে। কিন্তু, তাদের সঙ্গে পুলিশের কথা কাটাকাটি ও বচসা বেঁধে যায়। খবর পেয়ে এলাকায় আসেন আসানসোল পুরনিগমের ৭০ নং ওয়ার্ডের কাউন্সিলার প্রেমনাথ সাউ।

councillor premnath shaw request to public
councillor premnath shaw requesting public


এলাকার বাসিন্দারা তার সামনেই অভিযোগ করে বলেন, এলাকায় দীর্ঘদিন ধরে পানীয়জলের সমস্যা রয়েছে। বারবার বলাও পরে এলাকায় পানীয়জলের সংকট কাটানোর কোন ব্যবস্থা হয়নি । তাই বাধ্য হয়েই তারা এদিন রাস্তা অবরোধ করেছেন।
কাউন্সিলার আশ্বাস দিয়ে বলেন, পানীয়জলের সমস্যা কাটাতে পুরনিগম কতৃপক্ষের সঙ্গে কথা বলবো। পাইপলাইনের সমস্যা রয়েছে। যতদিন না তা হচ্ছে, ততদিন ট্যাঙ্কার করে জল সরবরাহ করার ব্যবস্থা করা হবে। এই আশ্বাস পাওয়ার পরে বাসিন্দারা অবরোধ তুলে নিলে জিটি রোডে গাড়ি চলাচল স্বাভাবিক হয়।

Leave a Reply