ASANSOLBengali NewsPolitics

আসানসোল বিজেপির বিক্ষোভ সমাবেশ

asansol live news

মেয়র এবং মন্ত্রীকে লক্ষ্য করে কটাক্ষ

বেঙ্গল মিরর, আসানসোল সৌরদীপ্ত সেনগুপ্ত : রাজ্যের সাথে সাথে শুক্রবার এদিন আসানসোল ও কর্মসূচি নেওয়া হয় বিজেপির। তৃণমূল ও রাজ্য় সরকারের প্রতিবাদে বিজেপির বিক্ষোভ সমাবেশ। আসানসোলে বিএনআর রবীন্দ্র ভবন সংলগ্ন অঞ্চলে। আসানসোল বিজেপি ২ নম্বর মন্ডলের সভাপতির নেতৃত্বে অবস্থান বিক্ষোভ সমাবেশে উপস্থিত রাজ্য বিজেপি রাঢ়বঙ্গের সাধারণ সম্পাদক রাজু ব্যানার্জি, জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই,রাজ্য যুবমর্চার সম্পাদক বাপ্পা চ্যাটার্জী, এস এন লম্বা,শংকর চৌধুরী,সুব্রত মিশ্র, আসানসোল বিজেপি ২ নম্বর মন্ডলের সভাপতি সুদীপ চৌধুরী ও কাউন্সিলর রা।

সমাবেশের শেষে একটি মহা মিছিল করে মহকুমা শাসক দপ্তরের মূল গেটের সামনে অবস্থান-বিক্ষোভ করেন বিজেপি সমর্থক রা। পরে বিজেপির ৫ জন প্রতিনিধি আসানসোল মহকুমা শাসকের কাছে একটি স্মারকলিপি দেওয়া হয় বিজেপির পক্ষ থেকে। এদিন সমাবেশ মঞ্চ থেকে রাজ্য সরকারকে তুলা ধনী করেন রাজ্য বিজেপি রাঢ়বঙ্গের সাধারণ সম্পাদক রাজু ব্যানার্জি। সাথে আসানসোল পৌরসভার মেয়র কে নিয়ে তীর্যক মন্তব্য করেন, ।


এদিন রাজ্য প্রশাসনকে একহাত নেন রাজু ব্যানার্জি। পাশাপাশি কিভাবে এই খনি অঞ্চলে অবৈধভাবে কয়লার পাচার হচ্ছে তা নিয়ে এদিন সরব হন তিনি আগামী দিনে নিয়ে বৃহত্তর আন্দোলনের ডাক দেন।
এদিকে কিছুদিন আগে তৃণমূল দলের এক নেতার পক্ষ থেকে অভিযোগ করা হয় বিজেপি কেন্দ্রীয় নেতারা তৃণমূলে যোগদানের পরিস্থিতি তৈরি হয়েছে এ বিষয়ে মেয়র এবং মন্ত্রীকে লক্ষ্য করে কটাক্ষ ছুড়ে দেন আগে নেতারা নিজেদের ঘর সামলান। মন্ত্রী ও মেয়র একে অপরের বিরুদ্ধে নাকি সুপারি কিলার নিয়োগ করেছেন। তারা নাকি সাপে নেউলে হয়ে গিয়েছেন।


এদিন আসানসোলের রবীন্দ্র ভবন থেকে এক মিছিলের মাধ্যমে মহকুমা শাসকের কার্যালয় পৌঁছায় এবং অবস্থান বিক্ষোভ ওকে কার্যালয়ের বাইরে। এরপর বিজেপি প্রতিনিধি দল মহকুমা শাসকের কাছে একটি ডেপুটেশন জমা দেন।

মেয়রের বক্তব্য বিজেপির এই সমস্ত নেতারা আসানসোলে বিনোদনের জন্য আসেন

অন্যদিকে এই বিষয়ে আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি প্রতিক্রিয়া দেন রাজনৈতিক ব্যক্তিত্বদের শালীনতার মাত্রা বজায় রাখা উচিত। ঈশ্বর এইসব নেতাদের শুভবুদ্ধি দিন। যেদিন এই নেতারা মন্তব্য করবেন সেদিনকে তিনি হবেন “রাজু বান গয়া জেন্টলম্যান”। বিজেপির এই সমস্ত নেতারা আসানসোলে বিনোদনের জন্য আসেন। ভারতে বেকারত্ব বা এইসমস্ত ইস্যুতে তাদের থেকে কোনো মন্তব্য পাওয়া যায়না।

Leave a Reply