ASANSOLASANSOL-BURNPUR

আসানসোলে ওষুধ ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা

লুঠ সোনার গয়না ও নগদ টাকা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৯ সেপ্টেম্বরঃ বাড়িতে কেউ ছিলোনা। সেই সুযোগকে কাজে লাগিয়ে এক ওষুধ ব্যবসায়ীর বাড়িতে লুটপাট চালালো দূষ্কৃতিরা। বুধবার সকালে গৃহকর্তা বাড়িতে আসার পরে এই ঘটনা প্রকাশ্যে আসে। দুঃসাহসিক এই চুরির ঘটনায় আসানসোলের হিরাপুর থানার ইসমাইলের বিআরএমবি রোডে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

আতঙ্কিত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। ওষুধ ব্যবসায়ী গৃহকর্তা সুভাষ কুমারের কাছ থেকে খবর পেয়ে পুলিশ আসে। জানা গেছে, বাড়ির ভেতরে আলমারি ভেঙ্গে চোরেরা সবকিছু তছনছ করে।

তারা লক্ষাধিক টাকার সোনার গয়না ও নগদ ১০ হাজার টাকা লুঠ করে নিয়ে গেছে বলে সুভাষ কুমার হিরাপুর থানায় অভিযোগ করে জানিয়েছেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে কাউকে গ্রেফতার করা যায় নি।

পুলিশ সূত্রে জানা যায়, দিন পাঁচেক আগে সুভাষ কুমার স্ত্রীকে দেখতে বিহারে যান। বুধবার ভোররাত তিনটে নাগাদ তিনি বাড়ির দরজার তালা খুলে ঘরে ঢুকে হতবাক হয়ে যান।

তিনি ঘরের সব জিনিস ছড়িয়ে পড়ে আছে। সব আলমারি ভাঙ্গা রয়েছে। তিনি দেখেন, ঘরের পেছনের জানলার গ্রিল ভেঙ্গে পড়ে রয়েছে। গৃহকর্তা বুঝতে পারেন যে, তিনি গত কয়েক দিন বাড়িতে না থাকার সুযোগে চুরির ঘটনা ঘটেছে। সুভাষবাবু প্রতিবেশী দের ডেকে সেই ঘটনার কথা জানান।


খবর পেয়ে পুলিশ আসে। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে চোরেরা মঙ্গলবার রাত বা তার আগে কোনদিন লুটপাট চালিয়েছে।

Leave a Reply