ASANSOLASANSOL-BURNPUR

আর এস চৌধুরীর মৃত্যুর জন্য দায়ী কে?

বেঙ্গল মিরর, আসানসোল :
আসানসোলের শিল্পপতি ও বিশিষ্ট সমাজকর্মী আর এস চৌধুরী এর মৃত্যুর পরে এক মাস কেটে গেছে। যদিও তাঁর পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ অব্যাহত রয়েছে।

একই সঙ্গে পরিবারও তার মৃত্যু নিয়ে প্রশ্ন তুলছে। তাঁর পুত্র গুরু সিং চৌধুরী ওই উপপল দম্পতিকে মৃত্যুর জন্য দায়ী করেছেন।

তিনি দুটি চিঠিও সংবাদ মাধ্যমের সামনে এনেছেন যার মধ্যে প্রয়াত আর এস চৌধুরী যখন বেঁচে ছিলেন সেসময় আশঙ্কা করেছিলেন যে উপপল তাঁর মৃত্যুর জন্য দায়ী থাকবেন।

আরএস চৌধুরী চৌধুরী ২২ শে জুলাই ২০১৯-এ পুলিশকে একটি চিঠিও লিখেছেন যে উৎপল দম্পতি তাদের বাড়িতে জোর করে প্রবেশ করে সম্পত্তির জন্য তাদের হুমকি দিয়েছিল। উপপল দম্পতি আর এস চৌধুরীর কাছ থেকে তাদের ৫০ শতাংশ সম্পত্তি দাবি করে। যদিও এর সাথে সম্পর্কিত বিষয়টি আদালতে বিচারাধীন রয়েছে। আর একটি চিঠিতে আরএস চৌধুরী চৌধুরী লিখেছেন যে এই ব্যক্তিরা তাদের সম্পত্তি দেওয়ার জন্য নিয়মিত চাপ দিচ্ছেন। এ জন্য তাদের নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে। তাদের কর্মীদেরও হুমকি দেওয়া হচ্ছে।

এই চিঠিটি টাইপ করা হয়েছে তবে নীচে হাতে লেখা আছে যে উপপল দম্পতি আমার মৃত্যুর জন্য দায়ী হবেন। এই চিঠির সত্যতা কী তা তদন্তের বিষয়। এখন পুলিশ মামলাটি তদন্ত করে সত্যতা বের করতে পারে। বর্তমানে আরএস চৌধুরী চৌধুরীর ছেলে গুরু পিতার মৃত্যুর জন্য উপপল দম্পতিকে দোষ দিচ্ছেন। উপপল দম্পতির সাথে যোগাযোগের চেষ্টা করা হলে যোগাযোগ করা যায়নি ।

Leave a Reply