ASANSOLBengali NewsCOVID 19PANDESWAR-ANDALPoliticsRANIGANJ-JAMURIA

মেযরের সুস্থতার কামনা করে ঘাগরবুড়ি তে পুজা

পূর্ণশশী, রূপেশ যাদবের রিপোর্ট নেগেটিভ

আসানসোল, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : পশ্চিম বর্ধমানের জেলা সদর আসানসোলের মেয়র ও পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র তিওয়ারি করোনা আক্রান্ত হওয়ার পরই বিগত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যারা এসেছিলেন তারা নিজেদের স্বাস্থ্যের কথা ভেবে চিন্তিত এবং উদ্বিগ্ন ছিলেন।

পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল যুব কংগ্রেস সভাপতি রূপেশ যাদব, মেয়র জিতেন্দ্র তিওয়ারি এবং রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী মলয় ঘটক সহ অনেকেই কয়েকদিন আগে একটি গুরুত্বপূর্ণ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, যেখানে জেলার তৃণমূল কংগ্রেসের নতুন কমিটি ঘোষণা করা হয়েছিল।

আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি করণা পজিটিভ হওয়ার কথা প্রকাশ্যে আসার পরই জেলা সহ-সভাপতি এবং আসানসোল কর্পোরেশনের মেয়র ইন কাউন্সিল পূর্নশশি রায় জেলা হাসপাতালে ঘটনা পরীক্ষা করান এবং তার রিপোর্ট নেগেটিভ আসে।

এরই সঙ্গে তৃণমূল যুব কংগ্রেস সভাপতি রূপেশ যাদব নিজেকে হোম আইসোলেশন রাখার সঙ্গে সঙ্গে তিনিও করোনা পরীক্ষা করান এবং তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

এরপরে রূপেশ যাদব বলেন যে , এখন তিনি আবার দলের দেওয়া দায়িত্ব আবার নতুন করে এবং আরো প্রাণবন্তভাবে পালনের চেষ্টা করবেন।
অন্যদিকে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের নেতাকর্মী ও সমর্থকরা পূর্নশশি রায় এবং রূপেশ যাদবের করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।

এছাড়া করোনা পজিটিভ হওয়ার কথা প্রকাশ্যে আসার পর মেয়রসহ মোট তিন জনের প্রাথমিক সুস্থতার কামনা করে বিভিন্ন জায়গায় যেমন ঘাগরবুড়ি তে পুজা অনুষ্ঠিত হচ্ছে । সেখানে ছিলেন ছোটু সিংহ, প্রমোদ সিংহ, পিন্টু গুপ্ত, সিকান্দার প্রসাদ প্রমুখ।

Leave a Reply