ASANSOLASANSOL-BURNPURPoliticsRANIGANJ-JAMURIAWest Bengal

রাম এবং বাম এক হয়ে গেছে বললেন পূর্ণশশী, পাল্টা দিলেন রাজু ব্যানার্জি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
আসানসোল কর্পোরেশনের সদর দপ্তরে বোর্ড লাগানো কে কেন্দ্র করে কয়েকদিন আগেই পুলিশ বিজেপি যুব নেতা বাপ্পা চ্যাটার্জিকে গ্রেপ্তার করা হয় এবং তাকে তিনদিনের পুলিশ হেফাজতে থাকার পরে আজকে তাকে কোর্টে তোলা করা হয়। বিজেপি যুব নেতা বাপ্পা চ্যাটার্জির হয়ে কোর্টে সওয়াল করেন বর্ষিয়ান আইনজীবী এবং প্রাক্তন বামপন্থী কাউন্সিলর শেখর কুন্ডু।


আর এই নিয়েই বিঁধলেন জেলা তৃণমূল সহ – সভাপতি তথা আসানসোলের কর্পোরেশনের মেয়র ইন কাউন্সিল পূর্ণশশী রায়।
তিনি বলেন,” বিজেপি নেতা বাপ্পা চ্যাটার্জির হয়ে প্রাক্তন বামপন্থী কাউন্সিলর এবং আইনজীবী শেখর কুন্ডু সওয়াল করার পরেই আসানসোলের জনগণের কাছে এই বার্তা গেল যে বামে এবং রামে আর কোনো পার্থক্য নেই।আইন আইনের পথে চলবে, বিচার ব্যবস্থায় যদি অভিযুক্ত দোষী সাব্যস্ত হন তাহলে অভিযুক্তের শাস্তি হবে কিন্তু সিপিএম পার্টির সদস্যের এই কর্মকাণ্ড এই বার্তাই নিয়ে গেল রাম এবং বাম মিলিত হয়ে গিয়েছে।”
যদিও এই বিষয়ে আইনজীবী শেখর কুন্ডুর পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এদিকে, বুধবার গত ৪ ঠা সেপটেম্বর রবীন্দ্র ভবনের সামনে জমায়েত সম্পর্কিত আসানসোল দক্ষিণ থানার একটি কেসে জামিন নিতে আসানসোল জেলা আদালতে বুধবার পৌঁছান বিজেপির রাজ্য সহ – সভাপতি এবং রাঢ়বঙ্গের পর্যবেক্ষক রাজু বন্দ্যোপাধ্যায়। তাকে আসানসোল কর্পোরেশনের মেয়র পরিষদের বক্তব্যের ব্যাপারে জিজ্ঞেসা করা হলে তিনি বলেন, “বর্তমানে পশ্চিমবঙ্গের তিনটি টিএমসি রয়েছে । অধীর চৌধুরী টিএমসি, সূর্যকান্ত মিশ্র টিএমসি এবং মমতা বন্দ্যোপাধ্যায় টিএমসি ।এই তিন টিএমসি এক হয়ে বিজেপির বিরুদ্ধে লড়াই করছে ।পশ্চিমবঙ্গের মানুষ সঠিক সময়ে সঠিক জবাব দেবে।”

Leave a Reply