Bengali NewsDURGAPUR

পানাগড়-মোড়গ্রাম রাজ্য সড়কের বেহাল দশা, দুটি গাড়ির সংঘর্ষে মৃত ১

বেঙ্গল মিরর, দুর্গাপুর :- দুর্গাপুরের কাঁকসার পানাগড় দুই নম্বর কলোনি এলাকায় দুটি লরির মুখোমুখি সংঘর্ষ হয় । ঘটনাস্থানেই এক লরির চালকের মৃ্ত্যু হয় ।। কাঁকসা থানার পুলিশ গিয়ে মৃত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায়।।
কয়েক মাসে এই রাজ্য সড়কে 12 জনের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন । আজ দুর্ঘটনাটি ঘটে পানাগড় 2 নম্বর কলোনি মোড়ে । পানাগড়-মোড়গ্রাম রাজ্য সড়ক অতি গুরুত্বপূর্ণ রাজ্য সড়ক । দক্ষিণবঙ্গের সঙ্গে উত্তরবঙ্গের যোগাযোগের মাধ্যম এই রাস্তা দিয়ে দিনরাত যানচলাচল করে । দীর্ঘদিন ধরে পানাগড় থেকে ইলামবাজার পর্যন্ত অজয় নদের সেতু পর্যন্ত রাস্তার অবস্থা বেহাল । প্রায়ই এই রাস্তায় দুর্ঘটনা ঘটে ৷
স্বপন আঁকুড় নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, “পানাগড় থেকে ইলামবাজারের দিকে একটি খালি লরি আর ইলামবাজার থেকে পানাগড়ের দিকে মালবোঝাই একটি লরি যাচ্ছিল । কাঁকসা 2 নম্বর কলোনি এলাকায় সেই দুই লরির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয় । ঘটনাস্থানেই মাল বোঝাই লরির চালকের মৃত্যু হয়। “স্থানীয় বাসিন্দাদের অনুমান, রাস্তার খারাপ অবস্থার জেরেই এই এলাকায় প্রায় দুর্ঘটনা হচ্ছে ৷ দুর্ঘটনার পর কাঁকসা থানার পুলিশ ঘটনাস্থানে যায় । মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয় । দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত দুটি গাড়ি বাজেয়াপ্ত করে থানায় নিয়ে যাওয়া হয়েছে ।

Leave a Reply