Bengali NewsPURULIA-BANKURAWest Bengal

Corona হসপিটালে বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোভ

ওন্দা সুপার স্পেশালিটি অস্থায়ী কর্মীদের
Corona হসপিটালে বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোভ

বেঙ্গল মিরর, বিশ্বজিত ভট্টাচার্য, বাঁকুড়া : বাঁকুড়ার ওন্দা সুপার স্পেশালিটি কোভিড হসপিটাল অস্থায়ী ঠিকা কর্মীদের বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোভ । বাঁকুড়ার ওন্দা সুপার স্পেশালিটি হসপিটাল কে পশ্চিমবঙ্গ সরকার কোভিড হসপিটাল হিসাবে চিহ্নিত করেছেন

.সোমবার সকাল থেকেই সেই হসপিটালের গেটের সামনে বিক্ষোভ করেন ওন্দা সুপার স্পেশালিটি হসপিটালের 60 থেকে 70 জন ঠিকা কর্মী. তাদের অভিযোগদীর্ঘদিন ধরে একই বেতনে কম্পানি তাদেরকে কাজ করাচ্ছে, তাদের ডিএ, পিএফ বলে কিছু দিচ্ছে না, হসপিটাল এখন পুরোপুরি ভাবে চালু হয়ে গেছে কিন্তু কোন কর্মী নিয়োগ হয়নি তাদের দিয়ে খাটানো হচ্ছে, কিছুদিন আগে তাদের বলা হয়েছে এখন তাদের এক দিনও সপ্তাহ ছুটি দেয়া হবে না, তাদের মানসিকভাবে অত্যাচার করা হচ্ছে. অবিলম্বে তাদের বেতন বৃদ্ধি করতে হবে, নইলে তারা অনশন করবেন এবং বৃহত্তর আন্দোলনে নামবেন.


ওই হাসপাতালের এক কর্মী সোনালী মন্ডল ঘোষ বলেন রাজ্য সরকারের যে নির্ধারিত বেতন তা তাদের দেওয়া হচ্ছে না দীর্ঘদিন ধরে একই বেতনে তাদের কাজ করানো হচ্ছে, তাদের কোন ছুটিছাটা নেই, তাদের যদি বেতন না বাড়ানো হয় তাহলে তারা বৃহত্তর আন্দোলনের যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন.

Leave a Reply