West Bengal

PTTI পড়ুয়াদের নিয়োগের দাবিতে ধুন্ধুমার কান্ড কলকাতার সেন্ট্রাল এভিনিউতে মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও-এর হুঁশিয়ারি।

বেঙ্গল মিরর,, ডিজিটাল ডেক্স ঃঃ- মঙ্গলবার সকাল ১১:৩০ নাগাদ পূর্বঘোষিত PTTI পড়ুয়াদের বিকাশ ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার কান্ড খাস কলকাতার সেন্ট্রাল অ্যাভিনিউ চত্বর। BJP-র সদর কার্যালয় থেকে বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় ও ওয়েষ্ট বেঙ্গল প্রাইমারী ট্রেন্ড টির্চাস অ্যাসোসিয়েশন( WBPTTA) এর রাজ্যসভাপতি
পিন্টু পাড়ুইয়ের নেতৃত্বে একটি মিছিল বের হয়। কিন্তু, মিছিল সেন্ট্রাল অ্যাভিনিউ কলুটোলা মোড়ে আসতেই পুলিশি বাধার সম্মুখীন হন তারা। পিন্টু পাড়ুইসহ PTTI ছাত্রছাত্রীদের গ্রেপ্তার করে কলকাতা পুলিশ।
সূত্রের খবর অনুযায়ী গ্রেপ্তার হন ৬৮ জন। এদের মধ্যে লালবাজার নিয়ে যাওয়া হয় ৩৯ মহিলাকে।
বৌবাজার থানায় নিয়ে যাওয়া হয় ১৬ জনকে এবং ১৩ জনকে হেয়ার স্টিট থানায় নিয়ে যাওয়া হয়।

মুখ্যমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী বঞ্চিত PTTI ছাত্রছাত্রীদের নিয়োগের দাবিতে আজ বিকাশ ভবন অভিযানের ডাক দেওয়া হয়। কিন্তু, সেই মিছিল শুরু হতেই পুলিশ তাদের গ্রেপ্তার করে।

WBPTTA এর রাজ্য সভাপতি পিন্টু পাড়ুই বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমরা ১৫ দিন সময় দিচ্ছি। যদি মুখ্যমন্ত্রী এই ১৫ দিনের মধ্যে কোনও সদর্থক ব্যবস্থা না নিলে আমরা কালীঘাটে তাঁর বাড়ি ঘেরাও করব। ২০০৫ সাল থেকে PTTI ছাত্রছাত্রীদের প্রতিশ্রুতি দিচ্ছেন মুখ্যমন্ত্রী। এখনও পর্যন্ত ১৭ জন PTTI ছাত্রছাত্রী আত্মহত্যা করেছেন। কিন্তু মুখ্যমন্ত্রী কথা রাখেননি৷”।

Edited by সৌরদীপ্ত সেনগুপ্ত :

Leave a Reply