BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

বাসুদেবপুর থেকে রূপনারায়ানপুর পর্যন্ত রাস্তার উদ্বোধন

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি ও মনোজ শর্মা,সালানপুর :

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পথশ্রী অভিযান প্রকল্পের অষ্টম দিনে সালানপুর ব্লকের বাসুদেবপুর জেমারী গ্রাম পঞ্চায়েত অন্তর্গত বাসুদেবপুর থেকে আছড়া হয়ে রূপনারায়ানপুর পর্যন্ত সাড়ে তিন কিলোমিটার রাস্তাটির শুভ উদ্বোধন করলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র ও জেলার জুনিয়ার ইঞ্জিনিয়ার সুজাতা ঘোষ সমাজসেবী ভোলা সিং।
এই রাস্তাটি ডাবলু.বি.এস.আর.
ডি.এ ফান্ড থেকে প্রায় ৩৯লক্ষ টাকা ব্যায় করে নির্মাণ করার সিদ্ধান্ত নেওয়া হয়।


এদিন পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র জানান মাননীয়া মুখ্যমন্ত্রীর পথশ্রী প্রকল্পে ডাব্লু.বি.এস.আর.ডি.এ নিজস্ব ফান্ড থেকে প্রায় ৩৯ লক্ষ টাকা ব্যায় করে এই রাস্তার নির্মাণ করা হবে।
তিনি জানান যে মাননীয়া মুখ্যমন্ত্রীর পথশ্রী অভিযানের নতুন প্রকল্পে রাজ্য জুড়ে ১২ হাজার কিমি রাস্তার নির্মাণ ও সংস্কারের কাজ করা হচ্ছে।
আর এই প্রকল্পে সালানপুর ব্লকে মোট ৩৩ টি রাস্তার নির্মাণ করা হবে। আজ পথশ্রী অভিযানের অষ্টম দিনে বাসুদেবপুর জেমারী থেকে আছড়া হয়ে রূপনারায়ানপুর পর্যন্ত প্রায় সাড়ে তিন কিলোমিটার রাস্তাটির শুভ উদ্বোধন করা হলো।


তাছাড়া রাস্তার এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাসুদেবপুর জেমারী গ্রাম পঞ্চায়েতের প্রধান সুশান্ত কুমার মণ্ডল,উপপ্রধান ভরত গিরি, মিরাজুল শেখ সহ আরো অনেকে।

Leave a Reply