NewsPoliticsRANIGANJ-JAMURIAWest Bengal

বিজেপিকে আক্রমণ মন্ত্রী মলয় ঘটক ও জেলা সভাপতি জিতেন্দ্র তেওয়ারির

জামুড়িয়ায় কর্মী সম্মেলন থেকে

By Sourodipto sengupta

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১০ অক্টোবরঃ বিজেপি ক্ষমতায় আসার জন্য বড় বড় স্বপ্ন দেখায়। সেই স্বপ্ন একটাও পুরন করেনা। কিন্তু আমাদের দলীয় নেত্রী মমতা বন্দোপাধ্যায় ও রাজ্য সরকার যেটা বলে সেটাই করে দেখায়। যেখানে শিলান্যাস হয়েছে, সেই কাজ শেষ হয়েছে। এই কথা জানালেন পশ্চিম বর্ধমান জেলার তৃনমূল কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র তেওয়ারি।


শনিবার আসানসোলের জামুড়িয়ার টাউন হলে জামুড়িয়া বিধানসভা কর্মী সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে জিতেন্দ্র তেওয়ারি আরো বলেন, আমরা বড় বড় স্বপ্ন দেখাই না। যেটা বলি সেটাই করে দেখাই। গত ৬/৭ মাস করোনা পরিস্থিতির জন্য সবাই অসুবিধার মধ্যে ছিল।

কিন্তু এই পরিস্থিতিতেও একদিকে সরকার, অন্যদিকে দল যৌথ ভাবে চেষ্টা করেছে চাল, গম, ডাল দিয়ে মানুষের যাতে কোনো কষ্ট না হয়। অথচ বিরোধীরা যারা জামুড়িয়া ক্ষমতায় আছে সেই বিধায়ক ও আসানসোলের সাংসদকে কতবার এই সময়ে এলাকায় দেখা গেছে? এলাকার মানুষ কেমন আছে তার খোঁজ পর্য়ন্ত নেয়নি। সাংসদ বাবুল সুপ্রিয় ৩/৪ দিন আগে আসানসোলে এসেছেন।

গত ৭ মাস করোনা পরিস্থিতিতে আসানসোলে না আসার কারণে সাংবাদিকরা প্রশ্ন করলে সাংসদ বলেন, আমি এলে আমাকে দেখার জন্য ভিড় বেড়ে যায়। করোনা সংক্রমণ এড়াতেই তিনি আসেননি। জিতেন্দ্রবাবু বলেন, সামনে ভোট। তাই আসানসোলে চলে এলেন। পঞ্চায়েতে যেভাবে উন্নয়ণ হচ্ছে, যদি জামুড়িয়া বিধায়ক ও আসানসোলের সাংসদ দলের হতো, তাহলে জামুড়িয়া আরো উন্নয়ন করা সম্ভব হতো।

তাই আগামী বিধানসভা নির্বাচনে জামুড়িয়া বিধানসভা দিদির হাতে তুলে দেবো।
বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান সম্পর্কে তিনি বলেন, আমাদের বিশ্বাস আর বিজেপি ক্ষমতায় আসছেনা। বিজেপির জেনে গেছে ভোটে জিতে ক্ষমতায় আসতে পারবে না। তাই জোর করে নবান্নে ঢোকার চেষ্টা করছে। বিজেপির কর্মী ও সমর্থকরা আগ্নেয়াস্ত্র, ইট, পাথর, লাঠি নিয়ে মিছিল করছে।
এই সম্মেলনে
রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী মলয় ঘটক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মিথ্যাবাদি ও ধাপ্পাবাজ বলে কটাক্ষ করেন।

তিনি বলেন, ২০১৪ সালে মোদী ক্ষমতায় আসার আগে বলেছিলেন ২ কোটি বেকারকে চাকরি দেবে। বিদেশ থেকে কালোধন এনে বেকারদের ব্যাঙ্ক এ্যাকাউন্ডে ১৫ লাখ টাকা দেবে। ক্ষমতায় আসার ৬ বছরে তিনি একটাও কথা রাখেনি। বিজেপি মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বাংলায় ক্ষমতায় আসায় চেষ্টা করছে। করোনার জন্য প্রধানমন্ত্রী আচমকাই লক ডাউন ঘোষনা করে দিলেন। তিনি সাধারন মানুষের কথা চিন্তা করলেন না।

যারা দিন আনে দিন খায় তাদের অবস্থা কি হবে? কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মানুষের কথা ভেবে বিনা মুল্যের রেশনের ব্যবস্থা করে দিলেন। তাদের রেশন কার্ড আছে তারাও পাবেন। আবার যাদের কার্ড নেই তারাও পাবেন।
এই কর্মী সম্মেলনে অন্যদের মধ্যে ছিলেন তৃনমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন ওরফে দাসু, অভিজিৎ ঘটক, সাধন রায়, সুকুমার ভট্টাচার্য়, হরেরাম সিং, রুপেশ যাদব।

Leave a Reply