PANDESWAR-ANDALPolitics

TMC নিজেদের বাড়ি, BJPহোটেলে : জিতেন্দ্র

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, পান্ডবেশ্বর,১২ অক্টোবরঃ পান্ডবেশ্বর বিধান সভা এলাকার বুথ স্তরের কর্মী সম্মেলন সোমবার অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে হাজার হাজার কর্মী সামিল হন। পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন এলাকার নেতারা সেই সম্মেলনে উপস্থিত হন।

সম্মেলনে পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র তেওয়ারি বলেন, ২০১৬ সালের বিধান সভা নির্বাচনের সময় এই পান্ডবেশ্বর বিধানসভা কেন্দ্র নিয়ে বলা হয়েছিলো, এখান কার সিপিএমের প্রার্থীকে হারানো মুশকিল।

ভোট গণনার সময় মিডিয়া ও নেতারা খুব টেনশনে ছিলেন। কিন্তু আমার বিশ্বাস ছিলো যে, এই কেন্দ্রে তৃনমুল কংগ্রেস জিতছে। এই কেন্দ্রে নির্বাচনী প্রচারে এসে আমি এখান কার মানুষের সঙ্গে মিশে ছিলাম। এখান কার মানুষের মন খুব ভালো। কিন্তু পরে লোকসভা নির্বাচনে আমরা এই বিধান সভায় ৬ হাজার ভোটে পিছিয়ে ছিলাম। লোকসভা নির্বাচনের সময় আমাদের কিছু লোক বিজেপিতে চলে গেছিলেন। তাদের সেখানে গিয়ে হোটেলের পরিবেশ পান।

তারজন্য তারা আবার নিজেদের বাড়ি তৃনমুল কংগ্রেসে ফিরে এসেছে। বিজেপিতে যাওয়া সেইসব মানুষেরা উপলব্ধি করেছেন যে, বাড়িতে থেকে নুন ভাত খাবো। কিন্তু হোটেলে (বিজেপি) আর যাবো না। বিজেপির জন্য এখানে কোলিয়ারি বন্ধ হয়ে যাচ্ছে। মুল্যবৃদ্ধি ঘটছে। তারজন্য তারা ঠিক করেন দিদির বাড়িতে থাকবেন। মোদির হোটেলে যাবেন না। তিনি আরো বলেন, টাকা দিয়ে কোনদিন ভালোবাসা পাওয়া যায় না। আমাকে অনেক মানুষেরা জিজ্ঞসা করেন, পান্ডবেশ্বরে কি পেয়েছেন? তাদেরকে আমি বলি, এখানে এসে দেখে যান, কি ভাবে ভালোবাসা এখান কার মানুষেরা আমায় দিয়েছেন। পুজোর পরে যে সম্মেলন হবে, তা আরো বড় ময়দানে করা হবে।

Leave a Reply