BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

গার্ড ওয়ালে মোটরবাইকের ধাক্কা, মৃত ২, আহত ১

আসানসোলের বারাবনিতে মর্মান্তিক পথ দূর্ঘটনা / নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায় ও মনোজ শর্মা(বারাবনি), 12 অক্টোবরঃ আসানসোলের বারাবনি থানা এলাকায় মর্মান্তিক পথ দূর্ঘটনা ঘটলো। সোমবার দুপুরে বারাবনির দোমহানি – চুরুলিয়া রোডে এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় মৃত্যু হয় ২ মোটরবাইক আরোহীর। আহত হয়েছে আরো ১ জন। মৃত ২ জনের নাম হলো সামিন ওরফে ডাপুর শা (২০) ও রাহুল শা (২১)। সম্পর্কে মৃতরা দুইভাই। আহত যুবকের নাম রাখাল বাদ্যকর (২২)। তিনজনই বারাবনি থানার দোমহানির তিলপাড়ার বাসিন্দা। আহত যুবক আসানসোল জেলা হাসপাতালের মেল সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি রয়েছে। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জেলা হাসপাতাল সূত্রে জানা। ঐ যুবকের মাথা ও বুকের আঘাত লেগেছে।


পুলিশ সূত্রে জানা গেছে, তিন বন্ধু এদিন দুপুরে মোটরবাইক করে বারাবনি থেকে দোমহানি – চুরুলিয়া রোড দিয়ে চুরুলিয়ার দিকে যাচ্ছিলো। বাইক চালাচ্ছিলো রাখাল বাদ্যকর। বাইকের গতি প্রচন্ড জোরে ছিলো বলে এলাকার বাসিন্দারা পুলিশকে জানান৷ দোমহানি- চুরুলিয়া রোডে বাঁক ঘুরতে গিয়ে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে যায়। সেই সময় বাইকটি সোজা গিয়ে সজোরে রাস্তার পাশে স্টিলের গার্ড ওয়ালে ধাক্কা মারে। তাতে তিনজনই মোটরবাইক থেকে দূরে রাস্তায় ছিটকে পড়ে আহত হন। খবর পেয়ে বারাবনি থানার পুলিশ ঘটনাস্থলে আসে।

তিনজনকে আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক সামিন ও রাহুলকে মৃত বলে ঘোষণা করেন। ভর্তি করা হয় আহত রাখালকে। খবর পেয়ে পরে তিন যুবকের বাড়ির লোকেরা জেলা হাসপাতালে ছুটে আসেন। পুলিশ বাইকটি থানায় নিয়ে আসে।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, প্রচন্ড জোরে বাইক চালানোর জন্য নিয়ন্ত্রণ হারানোতেই এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় তিলপাড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply