ASANSOLASANSOL-BURNPURBengali NewsBusiness

Chamber Election: শচীন প্রেসিডেন্ট, শম্ভুনাথ সেক্রেটারি পদপ্রার্থী

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল চেম্বার অফ কমার্সের শুভ চিন্তা এবং ব্যবসায়ীদের শুভ চিন্তার কথা বলার সঙ্গেই আসানসোল চেম্বার অফ কমার্স নির্বাচনের জন্য একটি প্যানেল গঠন করা হয় এবং পুরানো বিষয়গুলি ভুলে নতুন করে শুরু করার জন্য অনুরোধ করা হয়েছে। সচিব পদে প্রার্থী হলেন শম্ভুনাথ ঝা।

মঙ্গলবার আশ্রম মোড়ের
পার্বতী হোটেল সভাঘরে একটি সাংবাদিক বৈঠকে প্রেসিডেন্ট পদপ্রার্থী শচীন রায় এই প্যানেলটি ঘোষণা করেন। লক্ষণীয় বিষয় যে ২০২০-২২ সালের জন্য আসানসোল চেম্বার অফ কমার্সের নির্বাচন ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রস্তুতি পুরোদমে চলছে। শচীন রায় বিরোধী দলের লোকদের সাথে বৈঠক করেন এবং একটি শক্তিশালী প্যানেল গঠন করেন। যাতে চেম্বারে পারস্পরিক বিরোধ নিষ্পত্তি হয় এবং চেম্বার ব্যবসায়ীদের স্বার্থে কাজ করে এবং চেম্বারের মর্যাদা বজায় রাখে। উভয় পক্ষের ৫০ শতাংশ সদস্য নিয়ে একটি প্যানেল গঠিত হয়।

তিনি প্যানেলের ঘোষণার সময় বলেন, প্রার্থীদের মধ্যে শচীন রায় সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ওম প্রকাশ বাগরিয়া, সহসভাপতি সাতপাল সিং কের পিনকি, বিনোদ কুমার গুপ্তা, সচিব শম্ভুনাথ ঝা, যুগ্ম সম্পাদক বিনয় শর্মা, সুনীল দাস, কোষাধ্যক্ষ মুকেশ টোডি , সহকারী কোষাধ্যক্ষ সন্তোষ দত্ত প্রমুখ ব্যবসায়ীকে প্রার্থী করা হয়েছে। মোট ২২ জনকে কার্যনির্বাহী কমিটির প্রার্থী করা হয়েছে। এছাড়া সুব্রত ( বুলু) চ্যাটার্জী, হর্ষ খান্ডেলওয়াল, অমিত মিত্তাল, অরুণ গুপ্ত , সুদীপ আগরওয়াল , নিরঞ্জন আগরওয়াল , গৌরীশঙ্কর আগরওয়াল , শঙ্কর শর্মা, হরি নারায়ণ আগরওয়াল, ওমপ্রকাশ গুপ্তা ( পিন্টু) প্রমুখ ব্যবসায়ীকে প্রার্থী হিসাবে দাবি করা হচ্ছে।

Leave a Reply