DURGAPURLatestNewsPoliticsWest Bengal

২১এর বিধানসভা নির্বাচনে সন্ত্রাসের চেষ্টা করা হলে পাল্টা প্রতিরোধ হবে

দূর্গাপুরে হুঁশিয়ারী বিজেপির রাজ্য নেতা রাজু বন্দোপাধ্যায়ের

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, দূর্গাপুর, ২৯ অক্টোবরঃ পাহাড় থেকে জঙ্গলমহল। বিমল গুরুং থেকে ছত্রধর মাহাতো একসময় যারা ছিলো দুষ্কৃতি, আজ তারাই হলো রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসের নয়নের মনি। বৃহস্পতিবার দূর্গাপুরে দলের এক সাংগঠনিক সভায় যোগ দিতে এসে রাজ্যের শাসক দলকে এইভাবেই আক্রমণ করলেন বিজেপির রাঢ় বঙ্গের দলের পর্যবেক্ষক রাজু বন্দোপাধ্যায়।

খুন সহ নানা অপরাধমূলক কাজের জন্য রাজ্য সরকার বিমল গুরুংদের বিরুদ্ধে মামলা করেছিল। আজ তারাই এখন সেই সরকারের শরণাপন্ন হয়েছে। আর তাতেই সাতখুন মাপ হয়ে গেছে । এই অভিযোগ করে বিজেপি রাজ্য নেতা রাজু বন্দোপাধ্যায় বলেন, ২০২১ বিধানসভা ভোটে গুন্ডা মাফিয়াদের নিয়ে ভোটে জেতার চেষ্টা হলে মানুষ প্রতিরোধ গড়ে তুলবে। আর দলের কর্মীরাও প্রস্তুত পাল্টা প্রতিরোধ গড়ে তুলতে। বুলেট নয়, ব্যালটে জবাব বিজেপি দেবে এদিন জানিয়ে দেন বিজেপির এই রাজ্য নেতা।


এদিন দূর্গাপুর ইস্পাত নগরীর বিজোনের দলীয় কার্যালয়ে সাত জেলার সভাপতিদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে করেন বিজেপির কেন্দ্রীয় নেতা শিবশঙ্কর। এছাড়াও ছিলেন বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার, পশ্চিম বর্ধমান জেলা সাংগঠনিক সভাপতি লক্ষণ ঘোড়ুই সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সেখানে বিজেপির রাঢ় বঙ্গের পর্যবেক্ষক রাজু বন্দোপাধ্যায় আরো একবার সতর্ক করে দেন রাজ্য পুলিশকে। তিনি বলেন, আর কটা দিন থাকুন ওদের সাথে। এরপর আমাদের দল ক্ষমতায় এলে তৃণমূল কংগ্রেসের ঘেঁষা পুলিশ অফিসারদের আর চাকরি করতে দেওয়া হবে না। তবে বিজেপির এই রাজ্য নেতার বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব।

দলটা মানুষের জন্য কি করেছে, তা আগে ভাবুক

দলের জেলা সভাপতি জিতেন্দ্র তেওয়ারি বলেন, ঐ দলটা মানুষের জন্য কি করেছে, তা আগে ভাবুক। আমাদের সরকার ও দল নিয়ে তাদেরকে ভাবতে হবে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বাংলার মানুষদের জন্য কি করছেন, তা বাংলার মানুষেরা জানেন। তারাই ঠিক করবেন, কারা থাকবেন।

Leave a Reply