ASANSOLRANIGANJ-JAMURIA

দুর্গাপুরের পর রানীগঞ্জে তিন ছাত্র দামোদর নদীতে তলিয়ে যায়

বেঙ্গল মিরর , রানীগঞ্জ, চরণ মুখার্জি :- দুর্গাপুরে দামোদর নদীতে এক কিশোরীর ডুবে যাওয়ার ঘটনার পর রানীগঞ্জের দামোদরে স্নান করতে গিয়ে তলিয়ে গেল তিন কিশোর। মঙ্গলবার এই ঘটনাটি ঘটছে রানীগঞ্জের মথুরা চন্ডী ঘাটে দামোদর নদ এলাকায়।। ঘটনা প্রসঙ্গে জানা যায়, রানীগঞ্জের জ্ঞান ভারতী স্কুল নামে এক বেসরকারি স্কুলের একাদশ শ্রেণীর 4 ছাত্র প্রাইভেট টিউশন পড়ে নদীতে স্নান করার ইচ্ছে জাহির করে। এরপরই চার বন্ধু মিলে নদী পাড়ে গেলেও ৩ জন স্নান করতে নামে আর এক বন্ধু ফিরে আসে বাবার ডাক পেয়ে।

সেখানে অন্য সকল বন্ধুরা নদীতে স্নান করতে নামে ও তাদের নিজেদের জামাকাপড় সব নদীর ধারে রেখেই। এরপর থেকেই নিখোঁজ 3 একাদশ শ্রেণির ছাত্র।। মঙ্গলবার দুপুরে এই খবর তার আত্মীয় স্বজনরা পেলে জোর তল্লাশি শুরু করে দামোদর নদ এলাকায়। যদিও এদিন সন্ধ্যা পর্যন্ত কোন খোঁজ মেলেনি নিখোঁজ ছাত্রের। ঘটনার খবর পুলিশ পাওযয়ার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন ছাত্রের খোঁজে তল্লাশি শুরু করে স্থানীয়দের সাহায্যে।। এর মধ্যেই ডিজাস্টার ম্যানেজমেন্ট এর বিশেষ দলকে নদীর তল্লাশির জন্য ডাকা হয়েছে পুলিশ প্রশাসনের তরফে।

মথুরা চন্ডী ঘাটে পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের ভির ছবি সুরজিৎ

জানা গেছে নিখোঁজ ওই তিন ছাত্র রানীগঞ্জের জ্ঞান ভারতী স্কুলের বছর ১৭র। তাদের মধ্যে রোশন সিং ভগৎ পাড়ার বাসিন্দা, অভিষেক মিশ্র কেজি লেনের বাসিন্দা ও অভিষেক মাহাতো বরদই এলাকার বাসিন্দা বলে জানা গেছে । মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ওই কিশোরদের খোঁজে জোর তল্লাশি শুরু করেছে পুলিশ প্রশাসন ও স্থানীয় এলাকার বাসিন্দারা। এখনো পর্যন্ত ওই ছাত্রদের কোন খোঁজ খবর পাওয়া যায় নি। শুধুমাত্র তাদের জামা প্যান্টগুলো নদীর পাড়ে রাখা রয়েছে ও বাড়িতে ফিরে যাওয়া ছাত্রের কথা অনুযায়ী পুলিশ খোঁজা শুরু করেছে। ঘটনাস্থলে স্থানীয় রানীগঞ্জ থানা ও বাঁকুড়া জেলার মেজিয়া থানার পুলিশ রয়েছে।।

Leave a Reply