ASANSOLNewsPANDESWAR-ANDAL

নাম না করে বিজেপি কে কটাক্ষ

রক্তদান শিবিরের উদ্বোধন করলেন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি

বেঙ্গল মিরর , দীপ রঞ্জন ব্যানার্জি, পান্ডেশ্বর  : নাম না করে বিজেপি কে কটাক্ষ। রবিবার পান্ডেশ্বর বিধানসভা কেন্দ্রের স্পোর্টস লাভার্স ক্লাব কর্তৃক রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল।  শিবিরটির উদ্বোধন করলেন পান্ডেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি।  এ উপলক্ষে বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি বলেন রক্ত কেউ তৈরি করে দিতে পারে না এখন পর্যন্ত একজনের রক্ত আরেকজনের শরীরে দেওয়া হয়, এটাই নিয়ম।

যারা আমাদের চেয়ে বেশি কাজ করতে চায় তারা ক্ষমতায় আসবে বলে স্বপ্ন দেখছেন, তাদের কাছে আমার ক্ষমতায় আসার স্বপ্ন আপনারা দেখছেন ঠিক, কিন্তু মানুষের পাশে থাকার এটা আপনাদের মাথায় কেন আসেনি? আজকে সাড়ে চার বছর মানুষের পাশে থেকেছে ও প্রয়োজনে চাহিদা পূরণ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়, শুধু ভোটের সময় ভোট নিতে আপনারা চলে আসবেন এটা কোন দিন মানা যায় না। পান্ডেশ্বরে জনগণের প্রয়োজনে আজ পর্যন্ত তৃণমূলের সমস্ত কর্মী এগিয়ে আসছেন। 

জনসাধারণকে রক্ত দেওয়ার মাধ্যমে, লকডাউন অবস্থায় শস্য দান করার মাধ্যমে তৃণমূল কর্মীরা সাহায্য করবে এবং এই লোকেরা কেবল ভোট নিতে রাজনীতি করবে, এমনটা হতে পারে না।  যদি প্রতিযোগিতা করতে হয় তবে তাদের উচিত প্রথমে জনসাধারণকে সহায়তা করে প্রতিযোগিতা প্রদর্শন করা।  রাজ্যের সিপিএম যুব সংগঠন 10 বছর আগে রক্তদানের আয়োজন করতো ।  তৃণমূল সরকার গঠনের পরে তারা রক্তদানের আয়োজন বন্ধ করেছে।  তিনি বলেন যে ২৯ শে নভেম্বর আসানসোলে একটি রক্তদান মেলার আয়োজন করা হয়েছে যেখানে ১৫০০ ইউনিট রক্ত সংগ্রহের লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।  প্রত্যেকের কাছে অনুরোধ এই দিনে রক্তদানের মাধ্যমে এটি সফল করা যাতে রাজ্যে রক্তের ঘাটতি আমরা মেটাতে পারি।

Leave a Reply