ASANSOLKULTI-BARAKARLatestNationalNewsPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

ইসিএলের ২ জন জিএম সহ ৫ আধিকারিকের বিরুদ্ধে এফআইআর সিবিআইয়ের

এই অভিযানের সময়ই ধনঞ্জয় রায় মারা যান

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : ইসিএলের ২ জন জিএম সহ ৫ আধিকারিকের বিরুদ্ধে এফআইআর সিবিআইয়ের। সিবিআই অবৈধ কয়লা কারবার মামলায় ইসিএলের ২ জন জিএম সহ ৫ আধিকারিকের বিরুদ্ধে এফআইআর করেছে। এফআইআরটি কেবল ২৭ শে নভেম্বর নথিভুক্ত করা হয় এবং দ্রুত পদক্ষেপ নিয়ে শনিবার অভিযান চালানো হয়েছিল।

ই সি এল জেনারেল ম্যানেজার একে ধর, জেসি রাই, চিফ সিকিউরিটি অফিসার তন্ময় দাস, কাজোড়া এরিয়া সিকিউরিটি অফিসার দেবাশীষ মুখোপাধ্যায় এবং কুনস্তরিয়ার সুরক্ষা অধিকারী ধনঞ্জয় রায়ের বিরুদ্ধে সিবিআই এই মামলাটি দায়ের করেছে। এই অভিযানের সময়ই ধনঞ্জয় রায় মারা যান। অন্য আসামিদের বিরুদ্ধেও সিবিআই অভিযান চালায়। কলকাতা সিবিআই দুর্নীতি দমন শাখার আধিকারিক বিশ্বজিৎ দাস এফআইআর করেছেন।

অন্য়দিকে সিবিআই তল্লাশির সময় অসুস্থ হয়ে মারা গেলেন ইসিএল-এর নিরাপত্তা আধিকারিক ধনঞ্জয় রায়। কয়লা-কাণ্ডে শনিবার সকাল থেকে রাজ্য জুড়ে বিভিন্ন জেলায় তল্লাশি শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। আসানসোলের বিভিন্ন জায়গাতেও তল্লাশি চলছে। শনিবার কেন্দ্রীয় গোয়েন্দারা ইসিএল-এর নিরাপত্তা আধিকারিক জামুড়িয়ার বাসিন্দা ধনঞ্জয়ের বাড়িতে যান। তার পরই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে পরিবার সূত্রে জানানো হয়েছে। তাঁকে কোলিয়ারি কাল্লা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। সিবিআই তল্লাশির সময় ধনঞ্জয়ের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Leave a Reply