ASANSOLASANSOL-BURNPURLatest

Rising Asansol রক্তদান মেলায় রক্তদানের জন্য দেখা গেল উৎসাহ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :
রাইজিং আসানসোল রবিবার রবীন্দ্রনগরে একটি রক্তদান মেলার আয়োজন করে। এতে ৬ টি জেলার ব্লাড ব্যাংক রক্ত ​​সংগ্রহের জন্য এসেছে। এটি আসানসোল পৌর কর্পোরেশনের বিভিন্ন সংস্থার সহযোগিতা পেয়েছে। আসানসোল পৌর কর্পোরেশনের প্রশাসক চেয়ারপারসন জিতেন্দ্র তিওয়ারি এবং তার স্ত্রী চৈতালী তিওয়ারিও রক্তদান করেন। রক্ত সংগ্রহের লক্ষ্যমাত্রা রয়েছে ১৫০০ ইউনিট।রাইজিং আসানসোল রবিবার রবীন্দ্রনগরে একটি রক্তদান মেলার আয়োজন করে।

এর আগে জিতেন্দ্র তিওয়ারি ও অন্যান্য অতিথিরা প্রদীপ জ্বালিয়ে শিবিরের উদ্বোধন করেন।রক্তদান শিবির পরিদর্শন করেন জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাজি এবং আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনার সুকেশ কুমার জৈন,পূর্নশশী রায়।

হাসপাতাল ব্লাড ব্যাংক ছাড়াও পুরুলিয়া, বাঁকুড়া, রামপুরহাট এবং বর্ধমান মেডিকেল কলেজ, জেলা ব্লাড ব্যাংক এবং কলকাতা সেন্ট্রাল ব্লাড ব্যাঙ্কের সৌরভ কুমার বাগচী, অমিরুল কাসেম সহ একটি বড় টিম রক্ত ​​সংগ্রহের জন্য এসেছিল।এতে, রাজ্য তৃণমূল সচিব তথা কোর কমিটির সদস্য অশোক রুদ্র, বার্নপুর স্বেচ্ছাসেবক রক্তদাতা সংস্থার প্রতিষ্ঠাতা প্রবীর ধর, ত্বনিমা ধর, প্রাক্তন কাউন্সিলর কল্যাণ দাশগুপ্ত, সোনা গুপ্ত, অভিজিৎ আচার্য, বিনোদ যাদব, তৃণমূল জেলা লিগ্যাল সেলের চেয়ারম্যান সায়ন্তন মুখার্জি,পূর্ণেন্দু ( টিপু) চৌধুরী, রবিউল ইসলাম, দীনেশ পান্ডে, মঙ্গল পান্ডে ফাউন্ডেশনের শ্রী কৃষ্ণ মিশ্র, প্রদীপ সিং, কারওয়ানের আরবাজ হাশিম, রাইজিং আসানসোলের গৌরব গুপ্ত বান্টি সিং, রাহুল পাসওয়ান, অমর গুপ্ত , আদর্শ শর্মা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply