ASANSOLDURGAPURPolitics

জল্পনা আরো বাড়লো : দলের সাংবাদিক সম্মেলনে গরহাজির দূর্গাপুর পশ্চিম বিধায়ক বিশ্বনাথ পাড়িয়াল

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২ ডিসেম্বরঃ জল্পনা আরো বাড়লো পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুর (পশ্চিম) বিধানসভার তৃনমুল কংগ্রেসের বিধায়ক বিশ্বনাথ পাড়িয়ালকে নিয়ে। পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের তরফে আসানসোলের উষাগ্রামের তৃনমুল কংগ্রেসের কার্যালয় অগ্নিকন্যা ভবনে বুধবার দুপুরে এক সাংবাদিক সম্মেলন ডাকা হয়েছিলো।

দুদিন আগে সাংবাদিকদের বলা হয়েছিলো যে, সেই সম্মেলনে থাকবেন জেলার চার নেতা। তারা হলেন দলের দুই মুখপাত্র বিধায়ক তাপস বন্দোপাধ্যায় ও আসানসোল পুরনিগমের পুর প্রশাসক বোর্ডের অন্যতম সদস্য অশোক রুদ্র এবং দলের দুই কো-অর্ডিনেটর দূর্গাপুরের ( পশ্চিম) বিধায়ক তথা দলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির জেলা সভাপতি বিশ্বনাথ পাড়িয়াল ও আইএনটিটিইউসি অনুমোদিত কয়লা খাদান শ্রমিক কংগ্রেস বা কেকেএসসির সাধারণ সম্পাদক হরেরাম সিং।


কিন্তু এদিনের সাংবাদিক সম্মেলনে জেলার তিন নেতা হাজির থাকলেও গরহাজির থাকলেন বিশ্বনাথ পাড়িয়াল। স্বাভাবিক ভাবেই চরম অস্বস্তিতে পড়েন তিন নেতা। যদিও তারা সাংবাদিকদের করা বিশ্বনাথ পাড়িয়ালের গরহাজিরার প্রশ্নের উত্তর সুকৌশলে দিয়েছেন।

এদিন মুলতঃ ” দুয়ারে সরকার ” নিয়ে পশ্চিম বর্ধমান জেলায় কোথায় কবে কি হবে তা সবিস্তারে জানান শাসক দলের তিন নেতা।
পরে জেলার দুই মুখপাত্র বলেন, দলের কাজ করতে গেলে একটু সমস্যা হয়। তা সবাইকে মানিয়ে চলতে হয়। বিশ্বনাথ পাড়িয়াল এদিন আসবে বলেছিলো। তাও কেন আসেনি, তা জেলা নেতৃত্ব তার কাছে জানতে চাইবে। মঙ্গলবার বিশ্বনাথ পাড়িয়াল যা মন্তব্য করছেন, সেই প্রসঙ্গে তারা বলেন, কি কারণে তিনি যদি এই কথা বলে থাকেন, তা তার কাছ থেকে জানতে চাওয়া হবে। তিনি আমাদেরকে কিছু বলেননি। জেলা সভাপতি তার সঙ্গে কথা বলবেন। কোন সমস্যা হলে, তা কথা বলে মিটিয়ে নেওয়া হবে।


তবে এদিন বিশ্বনাথ পাড়িয়ালের সঙ্গে ফোনে যোগাযোগ করা যায় নি। তিনি ফোন তোলেন নি।
প্রসঙ্গতঃ, মঙ্গলবার বিশ্বনাথ পাড়িয়াল দলে থেকে দলের শ্রমিক সংগঠনের কাজ ঠিক মতো করতে পারছেন বলে, অভিযোগ করেছিলেন। তার অভিযোগের তীর ছিলো মুলতঃ দলের একাংশ নেতার বিরুদ্ধেই। তবে গত বিধান সভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে জিতে বিধায়ক হওয়া বিশ্বনাথ পাড়িয়াল কি করবেন, তা এখনো পরিষ্কার নয়।

Leave a Reply