Bengali NewsDURGAPURPANDESWAR-ANDAL

জেলা প্রেসিডেন্ট হিসেবে বোধ হয় আমার শেষ ভাষণ, পার্টির সভা – মিছিলে যেতে নিষেধ করা হয়েছে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : “জেলা সভাপতি হিসাবে সম্ভবত আমার শেষ বক্তব্য, আমাকে দলের সমাবেশ, মিছিলে যেতে নিষেধ করা হয়েছে। জানিনা আমার অপরাধ কি ছিল।” উপরোক্ত মন্তব্য করেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পান্ডেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। তিনি দুর্গাপুরের গ্রাফাইট কারখানাতে আইএনটিটিইউসি আয়োজিত সমাবেশে বক্তব্য রাখছিলেন।

মঞ্চ থেকে তিনি তৃণমূল নেতৃত্বের উপর তীব্র আক্রমণ করেন। তিনি বলেন যে আমাকে যদি জেলা সভাপতির পদ ছাড়তে হয় তবে ২ মিনিট সময় লাগবে না। ভয়ে দেখিয়ে আমাকে আর ধরে রাখা যাবে না। দলের সমর্থন নিশ্চিত ছিল, তবে আমাদের স্বতন্ত্র চিত্রটি এতটা খারাপ ছিল না, জনগণের কাছে আমরা জবাবদিহি করতে বাধ্য। জনগণকে যা প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল তা পূরণ করার দায়িত্ব ছিল।

আসানসোলের উন্নয়নের জন্য দায়িত্ব দেওয়া হয়েছিল। পাশাপাশি উন্নয়নের জন্য কাজ করেছেন তিনি। আসানসোলের উন্নয়নের বিষয়ে মন্ত্রীকে একটি গোপনীয় চিঠি লেখা হয়েছিল। চিঠিটি প্রকাশ্যে এনে বলা হয় যে আমি বিজেপির প্ররোচনায় একটি চিঠি লিখেছি, বলা হয় দরজা খোলা আছে, বিজেপিতে যাও। তিনি বলেছিলেন যে কলকাতাকে মিনি পাকিস্তান করে তুলবেন, তার কথা থেকে আমার জ্ঞান নেওয়ার দরকার নেই। আমি তাকে দেখে পার্টি করি না, আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে পার্টি করি। তিনি বলেন যে বিশ্বনাথ পারিয়ালকে আইএনটিটিইউসি জেলা সভাপতি পদ দেওয়া হয়, তবে তাকে কি কিছু ক্ষমতা দেওয়া হয়েছে ? তাঁর এই বিদ্রোহের পরে আশঙ্কা করা হচ্ছে যে শিগগিরই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন।

Leave a Reply