Bengali NewsLatestNational

Indane ৩০-৪০ মিনিটে বাড়িতে পৌঁছে দেবে সিলিন্ডার

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : ভারতীয় নাগরিকদের জন্য সুসংবাদ । এখন পিৎজার মতো গ্যাস সিলিন্ডার বুকিংয়ের ৩০-৪০ মিনিটে বিতরণ করা হবে। বুকিংয়ের পরে এখন আপনাকে ২ থেকে ৪ দিনের জন্য অপেক্ষা করতে হবে না ইন্ডিয়ান অয়েল ( INDANE) তৎকাল পরিষেবা শুরু করার পরিকল্পনা করেছে।

যার মাধ্যমে গ্যাস সিলিন্ডারের বাড়িতে পৌঁছে যাবে ঠিক আধঘন্টার মধ্যে, যেদিন আপনি বুক করবেন, আপনি সিলিন্ডারটি পাবেন। পরিষেবাটি দেশের বিভিন্ন রাজ্যের একটি শহরে শুরু হবে। এটি প্রথমে রাজ্যগুলির শহর বা জেলা নির্বাচন করে এই পরিষেবা শুরু হবে। সংস্থাটি ৩০ থেকে ৪০ মিনিটের মধ্যে গ্রাহকদের সিলিন্ডার সরবরাহ করবে।

ইন্ডিয়ান অয়েল কর্মকর্তারা বলেন যে এ নিয়ে এখনও কাজ চলছে এবং শীঘ্রই এই সুবিধা চূড়ান্ত করা হবে।আইওসি জানিয়েছে যে সংস্থার এই উদ্যোগ আমাদের প্রতিযোগী সংস্থাগুলি থেকে আমাদের আলাদা পরিচয় দেবে। সংস্থার আধিকারিকরা বলেছিলেন যে এই সেবাটি ২ ফেব্রুয়ারি থেকে শুরু করা যেতে পারে। সমস্ত লোক যত তাড়াতাড়ি সম্ভব এই পরিষেবাটি শুরু করার চেষ্টা করছে।

দেশে ২৮ কোটি মানুষ গ্যাস ব্যবহার করেন, ১৪০ মিলিয়ন এতে ইনডেন গ্যাস ব্যবহার করে। কেবলমাত্র একটি সিলিন্ডার রয়েছে এমন গ্রাহকদের দেরিতে সিলিন্ডার পেতে অসুবিধা হচ্ছে। তবে এই পরিষেবাটি চালু হওয়ার সাথে সাথে তাদের এখন কোনও সমস্যা হবে না।

Leave a Reply